মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

জেদ্দার প্রিয় মূখ সাংবাদিক সেলিম আহমেদের জন্মদিনে কুলাউড়া উপজেলাবাসীকে শুভেচ্ছা



নিজেস্ব প্রতিনিধি:: আজ বৃহস্পতিবার সৌদি আরবের জেদ্দার বিশিষ্ট সাংবাদিক সেলিম আহমেদের শুভ জন্মদিন। সৌদি আরবের পবিত্র ভূমিতে বসবাসকারী বাংলাদেশী সাংবাদিক বাংলাদেশী টিভি চ্যানেলের সাংবাদিক সেলিম আহমেদ তিনি তার নিজ উপজেলা কুলাউড়াবাসীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন । সৌদি আরবের জেদ্দা ও মক্কার সবচেয়ে প্রিয়মুখ সাংবাদিক সেলিম আহমেদ, বৃহত্তর সিলেটের মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের বাবনিয়া গ্রামের কৃতি সন্তান ।

সাংবাদিক সেলিম আহমেদ প্রবাসী বাংলাদেশের মানুষের সুখ দুঃখের কথা তুলে ধরছেন তার লেখনী আর ক্যামেরার মাধ্যমে.কাজ করছেন বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেলে আর বিভিন্ন দৈনিক সংবাদপত্রে ।

পত্রিকায় সংবাদ পরিবেশন করে জেদ্দার সর্বমহলে সুনাম অর্জন করতে সমর্থ হয়েছেন,বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের নির্বাহী সদস্য ও রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের যুগ্ন সম্পাদকের দায়িত্ব পালন করছেন

। সাংবাদিক সেলিম আহমেদ সৌদি আরবের কঠিন অনুশাসনের মধ্যেও বাংলাদেশী প্রবাসীদের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছেন, সৌদি আরব প্রবাসীরা আশা করছেন সাংবাদিক সেলিম আহমেদ তার নিষ্ঠুা দিয়ে প্রবাসী বাংলাদেশীদের জন্য আমৃত্যু কাজ করে যাবেন । সৌদি আরবের বাংলাদেশী প্রবাসীরা সাংবাদিক সেলিম আহমেদের শুভ জন্মদিনে শুভভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন ও সাংবাদিক সেলিম আহমেদের দির্ঘায়ু ও দোয়া কামনা করেন ।