সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের কমিটি গঠন



সেলিম আহমেদ, সৌদি আরব প্রতিনিধি:: রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেক্ট্রনিক মিডিয়া সৌদি আরব পশ্চিমাঞ্চলের দির্ঘ ৪ বছর মেয়াদ শেষের মাথায় গতকাল জেদ্দায় লিমার ইন্টারন্যাশন হোটেলে নির্বাচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে রিপোর্টার্স এসোসিয়েশনের সকল সাংবাদিকদের উপস্থিতিতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধরীকে প্রধান উপদেষ্টা করে এবং এসোসিয়েশনের সকল ভোটারা তাদের পছন্দের প্রার্থীকে সোসিয়েশনের সভাপতি নির্বাচিত করেন ।

এতে এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি হয়েছেন সাবেক সভাপতি এম ওয়াই আলাউদ্দিন ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক ভাপ্রপ্ত সাধারন সম্পাদক মাসুদ সেলিম , সংগঠনের সিনিয়র সহভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সাধারন সুহেল রানা , সহসভাপতি সাজেদুল ইসলাম । সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন বাহার উদ্দিন বকুল । যুগ্নসম্পাদক নির্বাচিত হয়েছেন হানিছ সরকার উজ্জ্বল ও সাবেক প্রচার সম্পাদক সেলিম আহমেদ ।

এছাড়া অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ আহমেদ ও ডিবিসি নিউজের রনজু আহমেদ, প্রচার সম্পাদক আল মামুন শিপন, সহপ্রচার সম্পাদক রাজ রাজীব, দপ্তর সম্পাদক কামাল পারভেজ অভি, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে কাউছার আহমেদের নাম ঘোষণা করা হয় ।

খুব শিগগিরই নতুন কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠান করা হবে বলে জানানো হয়েছে । সদস্যদের সঙ্গে নিয়ে নতুন কমিটি গঠনে বিশেষ অবদান রাখেন সাংবাদিক ফিরোজ আহমেদ ও সাংবাদিক মোবারক ভূঁইয়াভ ।