শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বন্যায় সবজি খেত বিনষ্ট, কমলগঞ্জে কাঁচা বাজারে আগুন  » «   পাঁচ জনকে পেছনে ফেলে কামরানের মনোনয়ন জয়: নগরীতে আনন্দ মিছিল  » «   সিলেটে দলীয় সমর্থন আদায়ে আ’লীগ-বিএনপি নেতাদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থীরা  » «   চুনারুঘাটে রাত পোহালেই আমু চা বাগানের শ্রমিকদের নির্বাচন  » «   সিলেটে পুলিশের সাথে ছাত্রদলের সংঘর্ষ: আটক ১৫  » «   ভারতীয় কাশ্মীরে বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   আ’লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   পাঁচ জেলায় সড়কে প্রাণ গেল ৩২জনের  » «   শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামীলীগ: এড শাকী শাহ ফরিদী  » «   আরিফকে মনোনয়ন না দিতে নিজ দলের নেতাকর্মীরা একাট্রা  » «  

আনুশকাকে নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি দিচ্ছেন শাহরুখ খান!



বিনোদন ডেস্ক::শাহরুখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ অভিনীত‘জিরো’ ছবির ফার্স্ট লুক দিয়ে সবাইকে চমকে দিয়েছেন বলিউডের সুপারস্টার।

শাহরুখ খানের জিরো সিনেমাটির শেষ অংশের শুটিং করতে খুবই শিগগির যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন তিনি। সঙ্গে থাকবেন সিনেমাটিতে তার সহঅভিনয়শিল্পী আনুশকা শর্মা ও আর মাধবন।

দেশটিতে ৪৫ দিন জিরো সিনেমার শুটিং করবেন তারা। এর মধ্যে নাসাতেও আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটির শুটিং করা হবে।

সূত্রের খবর, ‘সিনেমার চূড়ান্ত শিডিউল যুক্তরাষ্ট্রে। অভিনয়শিল্পী ও টিমের জন্য এটি টানা ৪৫ দিনের শিডিউল। তারা নাসাতেও শুটিং করবেন।’ এর আগে নাসায় স্বদেশ সিনেমার শুটিং করেছেন শাহরুখ।

জিরো সিনেমায় খর্বাকৃতি একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। শোনা যাচ্ছে, একজন মদ্যপ নারীর ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে। অন্যদিকে একজন বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে আনুশকাকে। চলতি বছর ২১ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।