শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সিলেটে ফিরে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত কামরান  » «   বন্যায় সবজি খেত বিনষ্ট, কমলগঞ্জে কাঁচা বাজারে আগুন  » «   পাঁচ জনকে পেছনে ফেলে কামরানের মনোনয়ন জয়: নগরীতে আনন্দ মিছিল  » «   সিলেটে দলীয় সমর্থন আদায়ে আ’লীগ-বিএনপি নেতাদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থীরা  » «   চুনারুঘাটে রাত পোহালেই আমু চা বাগানের শ্রমিকদের নির্বাচন  » «   সিলেটে পুলিশের সাথে ছাত্রদলের সংঘর্ষ: আটক ১৫  » «   ভারতীয় কাশ্মীরে বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   আ’লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   পাঁচ জেলায় সড়কে প্রাণ গেল ৩২জনের  » «   শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামীলীগ: এড শাকী শাহ ফরিদী  » «  

সমালোচনার মুখে সোনম কাপুর



বিনোদন ডেস্ক:: সমালোচনার মুখে পড়লেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। কদিন আগেই বিয়ে করেছেন এ নায়িকা। ঐতিহ্য মেনে মঙ্গলসূত্রও পরছেন। তবে আর পাঁচজনের মত গলায় ঝোলাননি, তিনি মঙ্গলসূত্র বেঁধে নিয়েছেন বাঁ হাতের কবজিতে।

ব্যস, সোশ্যাল মিডিয়ার শুরু হয়েছে বিষয়টি নিয়ে সমালোচনা। আসন্ন ছবি ‘ভীর দি ওয়েডিং’-এর প্রমোশনে হাতে মঙ্গলসূত্র পরে হাজির হয়েছিলেন সোনম।

নতুন ট্রেন্ড তৈরির জন্য ফ্যাশন বোদ্ধারা তার প্রশংসাও করেন। কিন্তু ফেটে পড়ে টুইটার দুনিয়া। বেশিরভাগেরই বক্তব্য, গলার বদলে কবজিতে মঙ্গলসূত্র পরে সোনম ভারতীয় সংস্কৃতি ও বিবাহ নামক প্রতিষ্ঠানের অপমান করেছেন।

টুইটারে একজন বলেন, মঙ্গলসূত্র কেউ কাউকে পরতে বাধ্য করে না। এটা স্বামীর প্রতি স্ত্রীর ভালবাসার প্রতীক। গলায় পরা হয় যাতে হৃদয়ের কাছাকাছি থাকে।

বলিউডি নায়ক নায়িকাদের জন্মকর্ম বিদেশে, আমাদের সংস্কৃতির প্রতি ওদের কোনও ভালবাসা নেই। সংস্কৃতিকে ধ্বংস করছে বলিউড। আর একজন বলেন, ধর্ম মানবে না, মেনো না। নাটক করার দরকার কী। আর একজনের মতে, এটাই নারীবাদীদের সমস্যা। ঐতিহ্য নাই বা মানলে। কিন্তু নিজের সুবিধেমত তাকে পাল্টানোর চেষ্টা একেবারে ভুল।