মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ঢাকাদক্ষিণ ব্রিটিশ আমেরিকান ইংলিশ ইন্সটিটিউটের সনদপত্র বিতরণ



ঢাকাদক্ষিণ ব্রিটিশ আমেরিকান ইংলিশ ইন্সটিটিউটের ৩মাস ব্যাপী ইংলিশ স্পোকেন ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ সম্পন্ন হয়েছে । সোমবার বিকাল ৩টায় এ উপলক্ষে ঢাকাদক্ষিণ¯’ প্রতিষ্ঠানটির নিজস্ব অফিস সম্মুখে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকাদক্ষিণ বহুমুখী উ”চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিষ্ঠানটি খুব স্বল্প সময়ের ভিতরেই উপজেলায় প্রধান ইংরেজী ভাষা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে আলাদা অবস্থান সৃষ্টি করে নিয়েছে। বর্তমান প্রতিযোগীতামূলক বিশ্বে এরকম ব্যতীক্রমী শিক্ষা প্রতিষ্ঠান বেশি বেশি গড়ে তুললে অত্র এলাকার ইংরেজী শিক্ষার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে ।

অনুষ্ঠানে ব্রিটিশ আমেরিকান ইংলিশ ইনস্টিটিউটর ব্যবস্থাপনা পরিচালক ও গোলাপগঞ্জ এমসি একাডেমী মডেল স্কুল ও কলেজের সিনিয়র শিক্ষক জাকের আহমদের সভাপতিত্বে ও অন্যতম ব্যবস্থাপনা পরিচালক তাহের হোসাইনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অন্যতম পরিচালক রুহুল আমিন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী অধ্যাপক জিয়া রহমান, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ ব্রিটিশ আইডিয়াল স্কুলের অধ্যক্ষ মোঃ আজমত আলী, ঢাকাদক্ষিণ জামেয়া স্কুলের সিনিয়র ইংরেজী সহকারী শিক্ষক সামছুদ্দোহা ফজল সিদ্দিকী, হাজী আব্দুস শহিদ মহিলা মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা বুরহান উদ্দিন, প্রমুখ । অনুষ্ঠান শেষে কোর্স সম্পন্নকারী শিক্ষার্থীদের হাতে সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ।-বিজ্ঞপ্তি