মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

মাদক নির্মূল শক্তি উপজেলা শাখার মাদক বিরোধী র‌্যালী



চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: জীবনকে ভালবাসুন মাদক থেকে দূরে থাকুন এ স্লোগান নিয়ে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যে যোদ্ধ ঘোষনা করেছেন, তাকে সাধুবাদ জানিয়ে চুনারুঘাটে মাদক নির্মূল শক্তি চুনারুঘাট উপজেলা শাখার উদ্যোগে এক মাদক বিরোধী র‌্যালী ও পথ সভা অনুষ্টিত হয়।

এ উপলক্ষে (২৭ মে) রবিবার সকালে চুনারুঘাট মাদক নির্মূল শক্তির আয়োজনে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে চুনারুঘাট পয়েন্টে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চুনারুঘাট উপজেলা মাদক নির্মূল শক্তির সভাপতি মোঃ ফুল মিয়া খন্দকার মায়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল আমীন ও যুগ্ম সম্পাদক রায়হানের পরিচালনায় উক্ত পথ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক মোঃ তানভির আহমেদ খান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট সমাজসেবা কর্মকর্তা বারীন্দত্র চন্দ্র রায়, হবিগঞ্জ মাদক নির্মূল শক্তির উদ্যোক্তা চৌধুরী জান্নাত রাখি, চুনারুঘাট পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজল কমিশনার, ৭নং উবহাটা ইউপি চেয়ারম্যান মোঃ রজব আলী, ঢাকা উত্তর-পূর্ব আওয়ামীলীগের নির্বাহী সদস্য এড. মোস্তাক বাহার, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, জেলা মাদক নির্মূল শক্তির সভাপতি মোসাব্বির চৌধুরী রাব্বি, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক শফিকুল আলম রুবেল, যুগ্ম আহবায়ক ফারভেজ, শাহজাহান সামী প্রীতম, চুনারুঘাট উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ১নং ইউনিয়ন তাঁতিলীগের সদস্য সচিব শফিকুল আলম রনি, চুনারুঘাট মানবধিকার সাধারণ সম্পাদক সাংবাদিক কাজী সুজন, চুনাঘাটের সি জি এ জাকির হোসাইন ও মাদক নির্মূল শক্তির বাহুবল উপজেলা সাধারণ সম্পাদক রায়হান, মাধবপুর উপজেলা সাধারণ সম্পাদক মাহবুব।

উপস্থিত ছিলেন জেলার মাদক নির্মূল শক্তির সোনিয়া, শর্মী, জেনি চৌধুরী. চুনারুঘাটের মাদক নির্মূল শক্তির সহ সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী জয়, শফিকুল ইসলাম সজিব, যুগ্ম সম্পাদকতানভির, সাংগঠনিক সম্পাদক এরশাদ হোসাইন, আফরা হায়াত তান্নি, আইন বিষয়ক সম্পাদক ফয়েজ ইসলাম, অর্থ সম্পাদক পংকজ, মহিলা বিষয়ক সম্পাদক সাথী আক্তার, স্কুল বিষয়ক সম্পাদক নুরই জান্নাত, তথ্য সম্পাদক বাহার তালুকদার, সমাজকল্যাণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসি এমি, দপ্তর সম্পাদক দেওয়ান জিবন, সংস্কৃতি সম্পাদক এনাম ও নির্বাহী সদস্য অলিল আহমেদ, বদরুন আক্তার, ফাহিমা আক্তার ও হামজা প্রমূখ। উক্ত পথ সভায় সকল বক্তাগনই বলেন মাদকের ছোবল থেকে রক্ষার জন্য আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। নতুবা আমাদের নতুন প্রজন্মের স্কুল ও কলেজ পড়োয়া ছাত্র/ছাত্রী সহ যুব সমাজ ধ্বংস হয়ে যাবে। তাদের রক্ষা করতে পারলেই দেশ সামনের দিকে এগিয়ে যাবে।