শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগ, জেলা ও মহানগর শাখার ইফতার



বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগ, জেলা ও মহানগর শাখার যৌথ উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার নগরীর তালতলাস্ত একটি হোটেলের সম্মেলনকক্ষে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সভাপতি ও জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমানের সভাপতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সংসদের সদস্য, সিলেট মহানগর সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আব্দুল ওয়াহাব।

শফিকুর রহমান শফিকের পরিচালনায় অনষ্ঠানে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন তালুকদার, কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক আসাদুজ্জামান, সিলেট জেলা সভাপতি আশরাফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. সাজ্জাদুর রহমান, সিলেট মহানগর সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশিদা সাঈদা খানম, জার্মান প্রবাসী কমিউনিটি নেতা শাহ আলী আকবর, আওয়ামী লীগ নেতা জামাল চৌধুরী, হুমায়ুন কবির সিদ্দিকী, জাদুশিল্পী মো. বেলাল উদ্দিন, আলহাজ্ব ডা. এম এ রকিব, মোস্তাফিজুর রহমান পপু, ফাইয়াজ হোসেন ফরহাদ, মধু মিয়া, আনোয়ার হোসেন চৌধুরী মানিক, সুরঞ্জিত বর্মণ, অ্যাডভোকেট বাবলু ভৌমিক, সাংবাদিক খালেদ মিয়া, ইউসুফ সেলু, সেলিম আহমদ, অঞ্জন ভৌমিক, নৃেেপন্দ্র সিংহ, জাহাঙ্গীর আলম, শিরিন চৌধুরী, আলী আহসান হাবীব, শাহ আলম, ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান শাফি, অ্যাডভোকেট মোতাহির আলী, অ্যাডভোকেট বাবুল মিয়া, মামুন চৌধুরী, আব্দুর রহিম তালুকদার, মওদুদ হোসেন চৌধুরী সুমন, মোহাম্মদ আলী মঞ্জুর, শাহ আদনান প্রমুখ।
সভায় বক্তারা বলেন, আত্মশুদ্ধির এই রমজান মাসে আমাদেরকে মানবতার কল্যাণে আরো বেশি করে কাজ করতে হবে। সৎ আয়ের একটি অংশ মানবতার কল্যাণে ব্যয় করার সংকল্প নিতে হবে সবাইকে। এসময় বক্তারা ওসমানী মেডিকেলে সাধারণ মানুষ সুচিকিৎসা পায়না উল্লেখ করে বলেন, একটি সিন্ডিকেট চক্রের অপতৎপরতার কারণে চিকিৎসা সেবা থেকে গরীব জনগণ বঞ্চিত হচ্ছে। বক্তারা চিকিৎসা সেবা গরীব জনগণের জন্য সহজলভ্য করার আহবান জানান। -বিজ্ঞপ্তি