বুধবার, ২০ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

দুঃস্থ অসহায় মানুষ এই সমাজেরই অবিচ্ছেদ্য অংশ: কামরান



ডেস্ক নিউজ::সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, দুঃস্থ অসহায় মানুষ এই সমাজেরই অবিচ্ছেদ্য অংশ। তাদের সহযোগিতায় বিত্তশালীদেরকে এগিয়ে আসতে হবে। কাউন্সিলর আলহাজ্জ মখলিসুর রহমান কামরান ও তার পরিবার দীর্ঘ ১৪ বছর থেকে এলাকার দুঃস্থ মানুষের কল্যাণে যে অবদান রাখছেন তা প্রশংসনীয় এবং আল্লাহ তাদেরকে এর প্রতিদান দান করবেন।

সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্জ মখলিসুর রহমান কামরান ও তার পরিবারের পক্ষ থেকে দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল শনিবার নগরীর আখালীয়াস্থ কাউন্সিলর ভবনে ২ হাজার পরিবারের মধ্যে রমজান ও ঈদ উপলক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কাউন্সিলর আলহাজ্জ মখলিসুর রহমান কামরানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতিসংঘের বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন। ওয়ার্ড সচিব পিন্টু আহমদ ও আব্দুল জব্বার মাহী’র পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ উপদেষ্ঠামন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, এডভোকেট বেলাল আহমদ, ডা.আব্দুল হামিদ, মাসুক মিয়া আসিক, ময়নুল হক চৌধুরী, খলিলুর রহমান, ফরিদ মিয়া, হারুন মিয়া, অধ্যাপক খসরুজ্জামান, আবু তাহের, দরাজ মিয়া, ইয়াওর মিয়া, আমির হোসেন, সেলিম আহমদ, মোজাহিদুল ইসলাম মান্না, আলা উদ্দিন, আবু তাহের লাল, এনাম চৌধুরী, হাবিবুর রহমান কবির, দেওয়ান জাকির চৌধুরী, কামাল আহমদ, আব্দুল্লাহ মাসুম, বিন আমিন, নোমান আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নাজির মিয়া। ২ হাজার পরিবারের প্রতি পরিবারকে চাউল, ডাল, আলু, ময়দা, তেল, চিনি ও পিয়াজসহ ১৩ কেজি খাদ্য সামগ্রী প্রদান করা হয়।