সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «   গোলাপগঞ্জে ১৪ ঘন্টা রক্তক্ষয়ী সংঘর্ষ, উপজেলা জুড়ে আতংক  » «   রাজু হত্যাকান্ডে জড়িতদের দল থেকে বহিস্কারের দাবি ছাত্রদলের  » «   কমলগঞ্জে ঈদে জমজমাট আদমপুরের গরু মহিষের হাট  » «   সিলেটে ট্রাফিক সপ্তাহে সরকারের রাজস্ব আদায় সোয়া কোটি টাকা  » «  

গোলাপগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১২ হাজার টাকা জরিমানা



গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪টি প্রতিষ্ঠান থেকে সাড়ে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। শনিবার(২৬মে) ৩টা থেকে চৌমুহনী ও উত্তর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম।

অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন, মেয়াদবিহীন দই রাখার অভিযোগে উত্তর বাজারের লাকী হোটেলকে ৫ হাজার টাকা, বনরাজ রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, ২ জন মাছ ব্যবসায়ীকে ১ হাজার ৫শ টাকাসহ মোট সাড়ে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের খবর শুনে বাজারের কিছু কিছু ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে উধাও হয়ে যান। আবার কেউ কেউ মেয়াদোত্তীর্ণ মালামাল অন্যত্র সরিয়ে ফেলেন।
গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম অভিযানের সত্যতা স্বীকার করে বলেন, রমজানের পবিত্রতা রক্ষায় আমরা কাজ করে যাচ্ছি। প্রতিদিনই এ ধরনের অভিযান পরিচালনা করা হচ্ছে।