মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় আহত লিলু মিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন শামীম



সড়ক দুর্ঘটনায় আহত কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের উত্তর রাজনগর গ্রামের লিলু মিয়ার পায়ের অপারেশনসহ চিকিৎসার যাবতীয় ব্যয় বহনের দায়িত্ব নিয়েছেন পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শামীম আহমদ। শনিবার বিকেলে লিলু মিয়ার বাড়িতে গিয়ে তার স্বাস্থ্যের খোঁজখবর নেন তিনি। এসময় তার চিকিৎসায় সব দায়িত্ব তিনি নেবেন বলে পরিবারের সদস্যদের আশ্বস্ত করেন।
এদিকে, উত্তর রাজনগর প্রাইমারী স্কুলের ড্রেইন নির্মাণকাজের পরিদর্শন করেন তিনি। এছাড়া দক্ষিণ কলাবাড়ী শ্রমিকলীগ সভাপতির আলাউদ্দিনের অসুস্থ স্ত্রী কে দেখতে তার বাড়ীতে যান এবং চিকিৎসার জন্য নগদ অর্থও সহায়তা দেন তিনি। এছাড়া আরও বেশ কজন অসুস্থ লোকের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন শামীম।
এসময় তার সাথে ছিলেন- আরাফাত আলি মেম্বার, আবদুল হামিদ, পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুল্লুক হোসেন, জৈনুদ্দিন, ইয়াকুুব আলী, জসিম উদ্দিন, ফারুক মিয়া, ফারুক খান, আমিনুল হক, আলাউদ্দিন (আলাই), হেলাল উদ্দিন, রফিক মিয়া, আং ছত্তার, ডা: জুয়েল,ফরিদ উদ্দিন, গোলাম মস্তফা, বিলাল মিয়া, তেরা মিয়া প্রমুখ। -বিজ্ঞপ্তি