বুধবার, ২০ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

হাউজিং এস্টেট এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত



স্টাফ রিপোর্ট:: হাউজিং এস্টেট এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল শনিবার নগরীর হাউজিং এস্টেটস্থ একটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
এসোসিয়েশনের সভাপতি ডা: আজিজুর রহমান এর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক ওলায়েত হোসেন লিটনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।

বক্তব্য রাখেন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন, ডা: এ কে এম হাফিজ, বিশিষ্ট সমাজসেবী মতিউস সামাদ চৌধুরী, সিরাজুল ইসলাম চৌধুরী, এডভোকেট ফখরুউদ্দিন আহমদ, কুতুল হাসান মামুন, আফসার আহমদ চৌধুরী, আব্দুল্লাহ আহমদ, জসিম উদ্দিন, আমিনুর রহমান, আফসার উদ্দিন সায়েম, এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম, সহ-সভাপতি হাজী নজিব আলী, সাধারণ সম্পাদক প্রফেসর ডা: এ কে এম দাউদ, সহ-সাধারণ সম্পাদক আব্দুল করিম চৌধুরী কিম, কোষাধ্যক্ষ মাওলানা মো:জাকারিয়া আহমদ, সাংগঠনিক ও প্রচার সম্পাদক এনামুল কুদ্দুস চৌধুরী, শিক্ষা, ক্রীড়া, যুব ও সংস্কৃতি সম্পাদক রুহুল কুদ্দুস চেšধুরী, মহিলা ও সমাজ কল্যাণ সম্পাদক বেগম রেবিনা আক্তার চৌধুরী, সদস্য ইঞ্জিনিয়ার সোয়েব আহমদ মতিন, আব্দুল মালিক, পারভেজ আহমদ, সৈয়দ শাহ কামাল, তোফায়েল আহমদ চেšধুরী। এসময় উপস্থিত ছিলেন, ওমর মাহবুব, ছারিদ আহমদ, জাহিদ হাসান পাভেল, আহমদ মাকিন প্রমুখ। দোয়া পরিচালনা করেন সৈয়দ একরামুল হক চৌধুরী।