শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সিলেটে ফিরে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত কামরান  » «   বন্যায় সবজি খেত বিনষ্ট, কমলগঞ্জে কাঁচা বাজারে আগুন  » «   পাঁচ জনকে পেছনে ফেলে কামরানের মনোনয়ন জয়: নগরীতে আনন্দ মিছিল  » «   সিলেটে দলীয় সমর্থন আদায়ে আ’লীগ-বিএনপি নেতাদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থীরা  » «   চুনারুঘাটে রাত পোহালেই আমু চা বাগানের শ্রমিকদের নির্বাচন  » «   সিলেটে পুলিশের সাথে ছাত্রদলের সংঘর্ষ: আটক ১৫  » «   ভারতীয় কাশ্মীরে বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   আ’লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   পাঁচ জেলায় সড়কে প্রাণ গেল ৩২জনের  » «   শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামীলীগ: এড শাকী শাহ ফরিদী  » «  

কোম্পানিগঞ্জ উপজেলার মাসুক মেম্বারের নামে ভুয়া ফেসবুক আইডি



স্টাফ রিপোর্ট:: সিলেট কোম্পানিগঞ্জ উপজেলা ২নং পূর্ব ইসলামপুর ইউনিয়নের দুই বার নির্বাচিত জনপ্রিয় মেম্বার মো:মাসুক মিয়ার এর নামে একটি ভুয়া ফেসবুক আইডি ও বিকাশ একাউন্ট খুলে বিভিন্ন মানুষকে টাকা চেয়ে মেসেজ পাঠানোর অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, শুকবার (২৫শে মে) সন্ধ্যা থেকে সিলেট কোম্পানিগঞ্জ উপজেলা মাসুক মেম্বারের এর নামে (Masuk Member ) কে বা কারা একটি ফেসবুক একাউন্ট খুলেছে। এছাড়া ০১৭৪১-০২০৫২০ নাম্বারের বিকাশে টাকা পাঠানোর জন্য বিভিন্ন ব্যক্তিকে ম্যাসেজ পাঠানো হচ্ছে।

কোম্পানিগঞ্জ উপজেলা মো:মাসুক মিয়া মেম্বার বলেন, কে বা কারা আমার নামে ভুয়া ফেসবুক আইডি পরিচালনা করছে। এছাড়া ফেসবুকে আমার পরিচিত সবাইকে মেসেজ পাঠিয়ে ০১৭৪১-০২০৫২০ এ নাম্বারে টাকা চাছে। এ নাম্বারটি ও ফেসবুক আইডি আমার নয়। আর যে নম্বরটি বিকাশের মাধ্যমে লোকজনের কাছে টাকা চেয়ে মেসেজ পাঠানো হচ্ছে সেটাও আমার নয়।

আমি কোম্পানিগঞ্জ উপজেলা থানায় সাধারণ ডায়রি করব। কোন মানুষ প্রতারিত হওয়ার আগেই এ বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।