রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ক্যামেলিয়া চা বাগান এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত কে জনতা আটক করে।

শুক্রবার রাত সাড়ে ১০ টায় বাগানের ভেতর সন্দেহ জনক ভাবে ঘোরাফেরা করলে স্হানীয় এলাকাবাসীর সন্দেহ হয়।তাদেরকে প্রশ্ন করলে একপর্যায় স্হানীয়দের উপর হামলা চালিয়ে পালিয়ে যাওয়া চেষ্টা করে ডাকাতদল।

পরে স্হানীয়রা ব্যারিকেট দিয়ে শ্রীমঙ্গল উপজেলার শাহ আলম মিয়া,আব্দুল মুকিত, ও আনোয়ার হোসেন নামের তিন ডাকাতকে একটি প্রাইভেট কার( ঢাকা মেট্রো (ক) ০৩৭৯৩৮) সহ আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়, পরে তাদের গণধোলাই দিয়ে শমসেরনগর পুলিশ ফাঁড়িকে খবর দিলে ফাঁড়ির ইনচার্জ অরুপ চৌধুরীর নেতৃত্বে এসআই আবুসায়েম সহ পুলিশের একটি দল ঘটনাস্হলে পৌছালে স্হানীয়রা আহত তিন ডাকাত কে পুলিশের হাতে সোপর্দ করে।

এদিকে খবর পেয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোক্তাধির হোসেন পিপিএম এর নেতৃত্বে অফিসার ইনচার্জ (তদন্ত) মো. নজরুল ইসলাম সহ পুলিশের একটি দল ঘটনাস্হল পরিদর্শন করেন।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. নজরুল ইসলাম তিন ডাকাত আটকের সত্যতা নিশ্চিত করেন বলেন,ডাকাতির কাজে ব্যবহৃত রামদা ছোরা, লোহার রড ও একটি রেঞ্জ ডাকাত দলের কাছ থেকে উদ্ধার করা হয়েছে।তিনি আরো জানান,জনতার গণধোলাইয়ে ডাকাত আনোয়ার গুরুতর আহত হয়েছে,তাকে গ্রেফতার করে পুলিশ পাহাড়ায় মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।বাকিদের কমলগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।