সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

কমলগঞ্জে দরিদ্র চা শ্রমিক সন্তানকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এইচএসসি ভর্তিতে আর্থিক সহায়তা প্রদান



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের মদন মোহনপুর চা বাগানের চা শ্রমিক সন্তান এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থী নিবারণ ব্যুনার্জীকে কলেজে এইচএসসি ভর্তিতে আর্থিক সহায়তা করেছে উপজেলা প্রশাসন।

বৃহষ্পতিবার দুপুর ১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা সমাজসেবা অধিদপ্তর থেকে নগদ ৩ হাজার টাকা আর্থিক সহায়তা নিবারণ ব্যুনার্জীর হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক। এ সময় উপজেলা সমাজসেবা অফিসের স্টাফ সুমন কুমার পাল ও নিবারণের আত্মীয় মালতী রানী ব্যুনার্জী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের মদন মোহনপুর চা বাগানের চা শ্রমিক বাবুল ব্যুনার্জীর ৩ সন্তাানের মধ্যে নিবারণ তৃতীয়। বাবা অসুস্থ হওয়ার পর থেকে গোটা পরিবার পড়ে অথৈ সাগরে। পুষ্টিকর খাবার, প্রয়োজনীয় পোশাক ছিল না তার। প্রাইভেট পড়তে পারেনি।

এতো প্রতিকূল পরিবেশে চলতি বছরের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে সে খুশি। তবে হত দরিদ্র ঘরের এই মেধাবী ছাত্রের স্বপ্ন পূরণে পাহাড় সমান বাধা ছিল অর্থ সংকট।

অর্থাভাবে কলেজে ভর্তি হতে পারবে কিনা তা নিয়ে সংশয় ভর করেছিল তার মনে। বিভিন্ন মাধ্যমে এই খবর জানতে পেরে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দরিদ্র মেধাবী শিক্ষার্থী নিবারণের কলেজে এইচএসসি ভর্তিতে আর্থিক সহায়তা প্রদান করেন।