শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

তাক্বওয়া ভিত্তিক সমাজ প্রতিষ্ঠাই খেলাফত ব্যবস্থার মূল লক্ষ্য: শাহ আশিকুর রহমান



খেলাফত মজলিস সিলেট মহানগরীর সহ সভাপতি শাহ আশিকুর রহমান বলেছেন একটি তাক্বওয়া ভিত্তিক সমাজ প্রতিষ্ঠাই মাহে রমজানের শিক্ষা।

আর খেলাফত ব্যবস্থার মূল বিষয়ও তাই।

অর্থাৎ তাক্বওয়া ভিত্তিক সমাজ প্রতিষ্ঠাই খেলাফত ব্যবস্থার মূল লক্ষ্য। তাই সবাইকে তাক্বওয়া ভিত্তিক তথা খেলাফত ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করে যেতে হবে।

খেলাফত মজলিস সিলেট মহানগর শাখা ঘোষিত ওয়ার্ডভিত্তিক ইফতার মাহফিলের প্রথম দিনে কতোয়ালী পশ্চিম থানাধীন ১,২,১২,১৩ ও ১৪ নং ওয়ার্ডের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

৬ রমজান বুধবার নগরীর তালতলাস্থ হোটেল ইস্ট এন্ডে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক কে এম আবদুল্লাহ আল মামুন।

১৩ নং ওয়ার্ড সভাপতি মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও ১ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ইমতিয়াজ উদ্দিন ফুয়াদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সিলেট মহানগর শাখার সাংগঠনিক ও বায়তুলমাল সম্পাদক হাফিজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী,মহানগরীর সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা জুনায়েদ আহমদ,মহানগরীর প্রচার সম্পাদক ও শাহপরাণ পশ্চিম থানা সভাপতি মুহাম্মদ ইসহাক,মহানগর নির্বাহী সদস্য ও কতোয়ালী পূর্ব থানা সভাপতি মাওলানা আলী খান,মহানগর নির্বাহী সদস্য ও কতোয়ালী পশ্চিম থানা সভাপতি মাওলানা খায়রুল ইসলাম,কতোয়ালী পশ্চিম থানা সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম,দক্ষিণ সুরমা থানা সাধারণ সম্পাদক মাওলানা এনামুল হক, বিমানবন্দর থানা সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুল ইসলাম।

ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রবাসী মজলিস নেতা ও স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুজিবুর রহমান,ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর সেক্রেটারি আফজাল হোসাইন কামিল,খেলাফত মজলিস কতোয়ালী পশ্চিম থানার সহ সভাপতি মাওলানা সেলিম আহমদ,থানা সাংগঠনিক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম জাকারীয়া,বায়তুলমাল সম্পাদক দিলওয়ার হাসান রাসেল,২ নং ওয়ার্ড সভাপতি মাওলানা গোলাম কাদির চৌধুরী,১৪ নং ওয়ার্ড সভাপতি মাওলানা আব্দুর রহমান,১৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান তানভীর প্রমুখ। -বিজ্ঞপ্তি