সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «   গোলাপগঞ্জে ১৪ ঘন্টা রক্তক্ষয়ী সংঘর্ষ, উপজেলা জুড়ে আতংক  » «   রাজু হত্যাকান্ডে জড়িতদের দল থেকে বহিস্কারের দাবি ছাত্রদলের  » «   কমলগঞ্জে ঈদে জমজমাট আদমপুরের গরু মহিষের হাট  » «   সিলেটে ট্রাফিক সপ্তাহে সরকারের রাজস্ব আদায় সোয়া কোটি টাকা  » «  

বালাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭টি দোকানে জরিমানা আদায়



এসএম হেলাল, বালাগঞ্জ:: বালাগঞ্জের মোরারবাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৭টি দোকানে সাড়ে ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ২২ মে মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আব্দুল হকের নেতৃত্বে এ আদালত পরিচালনা করা হয়।

ভেজাল বিরোধী ভ্রাম্যমান আদালতের অভিযানকালে ভোক্তা অধিকার আইনে, মোরারবাজারের মের্সাস রাহমানিয়া এন্টারপ্রাইজ ১হাজার টাকা, শাহ জালাল হোটেল এন্ড রেষ্ঠুরেন্ট ১হাজার টাকা, আনছার রেস্তোরা ১হাজার টাকা, বাবুল মিয়ার দোকান ১হাজার টাকা, জাহেদ মিয়ার দোকান ১হাজার টাকা, সাদেক আলীর দোকান ১হাজার ৫শ টাকা এবং মাদ্রাসাবাজারের আনোয়ার রেস্টুরেন্টকে ১হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ ছাড়া কাঁচা বাজার ও মাছ বাজারের ব্যবসায়িদের মৌখিক ভাবে সর্তক করা হয়। পাশাপাশি ইচ্ছে মতো দাম বাড়ানো থেকে সাবধান থাকার নির্দেশ প্রদান করা হয়। এতে ক্রেতাসাধারণর মধ্যে স্বস্তি লক্ষা করা যায়।

এছাড়া মোরারবাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো: জুনেদ আহমদকে মাছ বাজারের ব্যবসায়িদেরকে পরিমাপ যন্ত্র ব্যবহার করতে বাধ্য করার জন্য উপজেলা নির্বাহী অফিসার নির্দেশ প্রদান করেন। উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল হক জানান, পবিত্র রমজান মাস উপলক্ষে প্রশাসনের উদ্যোগে বাজার মণিটরিং’র আওতায় ভ্রাম্যমান আদালতের পরিচালনা কার্যক্রম অব্যাহত থাকবে।