শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কাতারে মৌলভীবাজার সমাজ কল্যান পরিষদের ইফতার মাহফিল ও সংবর্ধনা



ডেস্ক নিউজ:: কাতারস্থ মৌলভীবাজার সমাজকল্যান পরিষদের উদ্যোগে এক ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলামের কাতার আগমন উপলক্ষে কাতারের সারে আসমাক মসকুরা রেষ্টুরেন্টে উক্ত সংবর্ধনা ও ইফতার অনুষ্ঠিত হয়।

পরিষদের সভাপতি শেখ মো: ফারুক আহমদের সভাপতিত্বে, যুগ্ম সাধারণ সম্পাদক শুয়াইব আহমদ ও ফয়াজ উদ্দিন আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-হাফিজ ক্বারী আব্দুল হালিম খান, কাতারের বিশিষ্ট ব্যবসায়ী বদরুল ইসলাম, নজরুল ইসলাম, পরিষদের সহ-সভাপতি আবিদুর রহমান ফারুক, শাহ জাহান মিয়া, বদরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সাধারন সম্পাদক শামসুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কফিল উদ্দিন, জামাল উদ্দিন তফাদার, নজরুল ইসলাম মাষ্টার, কাদিরুল ইসলাম খান, মুহিবুর রহমান, আশরাফ খান, শামস উদ্দিন, আজিজুর রহমান সাবেল প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে জালালাবাদ এসোসিয়েশন কাতার, জুড়ি ওয়েলফেয়ার এসোসিয়েশন কাতার, সমশেরনগর ওয়েলফেয়ার ট্রাষ্ট কাতার এবং ফেঞ্চুগঞ্জ কল্যান সমিতি কাতার সহ কাতারে অবস্থানরত বিপুল সংখ্যক সিলেটী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মৌলভীবাজার সমাজ কল্যান পরিষদ কাতারের পক্ষ থেকে কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সংবর্ধনা প্রধান করা হয়। এছাড়া অনুষ্ঠানে পরিষদের পক্ষ থেকে কুলাউড়ার একটি মাদরাসায় ৫০ হাজার টাকা এবং একটি অসহায় পরিবারের জন্য ২০ হাজার টাকা উপজেলা চেয়ারম্যানের হাতে তুলে দেয়া হয়।
প্রধান অতিথির বক্তব্যে কুলাউড়া উপজেলা চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম বলেন- কাতারে অবস্থানরত আমাদের বৃহত্তর মৌলভীবাজারের প্রবাসীদের পক্ষ থেকে আমাকে সংবর্ধনার কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার জানা নেই। প্রবাসে থেকে নিজের সুখ-স্বাচ্ছন্দ্য ভুলে আপনারা দেশের জন্য যে ত্যাগ স্বীকার করছেন তা জাতি আজীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে। প্রবাসে অবস্থান করেও আমাদের বৃহত্তর মৌলভীবাজার এলাকার ভাইদের নিয়ে যে প্লাটফরম আপনারা দাড়ঁ করিয়েছেন তা সারা বিশ্বে অবস্থানরত ভাইদের জন্য অনুকরনীয় হয়ে থাকবে।