রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্টান সম্পন্ন



গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে পবিত্র রমজান মাস উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলার বহর গ্রামে আলহাজ্ব মুফজ্জিল আলি ফ্রি মেডিকেল সেন্টারের পক্ষ থেকে দরিদ্র ও অস্বচ্ছল ২৯ টি পরিবারের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার বিকাল ২টায় অফিস মিলনায়তনে ২৯ টি পরিবারের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দেব জ্যোতি মজুমদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক মুস্তাকুর রহমান, সাংবাদিক আজিজ খান, কামিল তালুকদার, আলিম উদ্দিন, সুমন আহমদ প্রমুখ।

এদিকে একই দিন গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্র ও অস্বচ্ছল ৫৬ টি পরিবারের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিকাল ৩টায় বিতরণ করা হয়।বিতরন অনুষ্টান ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে সংগটনের সভাপতি মামুনুর রশিদের সভাপতিতে মিনহাজ আহমদের সঞ্চালনায় এক সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকাদক্ষিণ ইউপি চেয়ারম্যান এস.এম আব্দুর রহিম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট স্কাউটের আঞ্চলিক উপকমিশনার ডা: সিরাজুল ইসলাম, বিশিষ্ট লেখক সুহেব আহমদ, আলা উদ্দিন, তরুন সমাজসেবক শেখ লোকমান আহমদ রিপন, নজরুল ইসলাম,সাংবাদিক জাবেদ আহমদ, হোসাইন আহমদ, সংগটনের সাধারন সম্পাদক রেদওয়ান হোসেন, মাছুম আহমদ, সেলিম হাসান, রাজু আহমদ, সাদেক আহমদ রাহি প্রমুখ।