মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

টাওয়ার হ্যামলেটসের ডেপুটি মেয়র নির্বাচিত হলেন গোলাপগঞ্জের আসমা



আজিজ খান, গোলাপগঞ্জ থেকে:: গত ৩ মে যুক্তরাজ্যে নির্বাচনের মাধ্যমে স্থানীয় সরকার গঠনে ভোট যুদ্ধে অবতীর্ণ হন প্রায় দেড় শতাধিক বাংলাদেশী। এরই মধ্যে নির্বাচিত হয়েছেন প্রায় ৪৫জন।

এরই মধ্যে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলে ডেপুটি মেয়র হিসাবে স্থান করে নেন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের কালিজুরী গ্রামের তারেক আহমদ খানের স্ত্রী আসমা বেগম।

শুধু তাই নয় তার স্বামী তারেক আহমদ বিপুল ভোটে একই আসনে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। খবর নিয়ে জানা যায় তারেক আহমদ খানের বড় ভাই স্বনামধন্য রাজনীতিবিদ সেলিম আহমদ খান বর্তমানে যুক্তরাজ্য শাখার যুবলীগের দ্বিতীয় বারের মত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

সেলিম জানান তাঁর চাচা আব্দুল আজিজ খান পাকিস্তান আমলে পূর্ব আমুড় (বর্তমানে বুধবারীবাজ) ও পশ্চিম আমুড়া একই ইউনিয়ন থাকা কালিন নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। শুধু তাই নয় তার চাচাতো ভাই ফারুক আহমদ খান ১৯৮৪ সালে সিলেট খাদিম ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

তার ছোট ভাইয়ের স্ত্রী আসমা এবং ছোট ভাই তারেক নির্বাচিত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের পরিবার শুধু আজ থেকে নয় দীর্ঘ দিন থেকে রাজনীতি এবং জন প্রতিনিধির দায়িত্ব পালন করে আসছে। তা আগামীতে অব্যাহত রেখে সাধারণ মানুষকে সাথে নিয়ে কাজ করতে ইচ্ছুক।

ইতোমধ্যে তিনি তার গ্রামের বাড়ি কালিজুরী নয়া খালে সরকারী ভাবে একটি ব্রীজ তৈরীর আশ্বাস পেয়েছেন, কিন্তু রাস্তার কারণে তা বিলম্ব হচ্ছে। রাস্তার জমি পেলেই এর কাজ শুরু হওয়ার কথা রয়েছে।