মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

কারামুক্ত ছাত্রদল নেতা ভিপি মাহবুবের কৃতজ্ঞতা



দলীয় নেতাকর্মী, বন্ধু ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ষড়যন্ত্রমুলক মামলায় দীর্ঘদিন কারাবরণ শেষে জামিনে মুক্ত ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি (সিলেট বিভাগীয়) মাহবুবুল হক চৌধুরী ভিপি মাহবুব। উল্লেখ্য- গত বুধবার আদালত থেকে সকল মামলায় জামিন নিয়ে বের হন তিনি।

মুক্তির পর তাঁকে কারাফটকে বিশাল ফুলেল সংবর্ধনা শেষে জেলগেট থেকে শতাধিক মোটর সাইকেল শোডাউন দিয়ে তাঁকে মেজরটিলাস্থ তার বাসভবনে নিয়ে যান নেতাকর্মীরা।

এক বিবৃতিতে ছাত্রদল নেতা মাহবুবুল হক চৌধুরী ভিপি মাহবুব বলেন- আমি দীর্ঘদিন কারাগারে থাকাকালিন সময়ে আমার মুক্তির দাবী জানিয়ে বিএনপির কেন্দ্রীয়, সিলেট বিভাগীয়, জেলা ও মহানগর, ছাত্রদল কেন্দ্রীয় সংসদ সহ বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বিবৃতি দিয়ে, রাজপথে মিছিল সমাবেশ করেছে তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

এছাড়া আমি কারাগারে থাকাকালে আমার দলীয় নেতাকর্মীদের পাশাপাশি বন্ধু ও শুভাকাঙ্খি মহল কারাগারে নিয়মিত আমার খোজঁ খবর রেখেছেন এবং আমার পরিবারের খোজঁ খবর নিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

গণতন্ত্র পুনরুদ্ধার এবং গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে আমার সংগ্রাম অব্যাহত থাকবে। অবিলম্বে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান সহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃর্শত মুক্তির দাবী জানান তিনি। -বিজ্ঞপ্তি