সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ মিছিল



বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শাহীন বলেন, মাহে রমযানের পবিত্রতা মুসলমানদেরই রক্ষা করতে হবে।

এই মাসের পবিত্রতা নষ্ট করে এমন কোন ব্যক্তি, প্রতিষ্ঠান, জাতি বা কোন সম্প্রদায়কে এ সুযোগ দেওয়া যাবে না। ইসরাঈল মাহে রমযানের প্রাক্কালে ফিলিস্তিনে হামলা করে বিশ্ব মুসলিমদের অন্তরে ক্ষতের সৃষ্টি করেছে, যা খুবই জঘন্য ও ঘৃণ্যতার পরিচায়ক।

১৫ মে মঙ্গলবার মাহে রমযানের পবিত্রতা রক্ষা ও ঈসরাইল কর্তৃক ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নগরীর কালেক্টরেট জামে মসজিদের সামন থেকে সিলেট মহানগরীর বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সিটি পয়েন্টে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মহানগর সেক্রেটারী আফজাল হোসাইন কামিলের পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট পূর্বজেলা সভাপতি বিলাল আহমদ চৌধুরী, শাবিপ্রবি সভাপতি মুহাম্মদ খসরুল আলম, মৌলভীবাজার জেলার সাবেক সভাপতি মুহাম্মদ খায়রুল ইসলাম, পশ্চিম জেলা সেক্রেটারী জাকির হোসেন সাঈদ, সাবেক সেক্রেটারী মাওলানা আব্দুর রহিম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর ক্যাম্পাস ও স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম জলিল, সাবেক বায়তুল মাল সম্পাদক এনামুল হক, সালেহ আহমদ সায়েম, লিটন আহমদ জুম্মান, মুহাম্মদ এহসান, শামসুজ্জামান সাজু, নাজমুল ইসলাম খন্দকার, নাজমুল ইসলাম, মোশারফ আবেদীন জয়, রেজাউল ক‌রিম প্রমুখ। -বিজ্ঞপ্তি