শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

সিলেটের গোয়াইনঘাটে দূর্বৃত্তদের হামলায় যুবক খুন



গোয়াইনঘাট প্রতিনিধি:: সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলার পরগনা বাজার এলাকায় দূর্বৃত্তদের হামলায় নুরুল ইসলাম (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত নুরুল উপজেলার ছাতার গ্রামের ছয়ফুল ইসলামের ছেলে।

গত মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। হামলার সাথে জড়িত সন্দেহে ৬জনকে আটক করেছে থানা পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে উপজেলার লাবু গ্রামের খেলার মাঠে লাবু ও নিজধর গ্রামের মধ্যকার ফুটবল খেলায় দুই গ্রামবাসীদের মধ্যে বাকবিতন্ডা থেকে হাতাহাতির ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলামসহ স্থানীয় মুরব্বিরা উভয়পক্ষকে শান্ত রাখার চেষ্টা করেন। এতে লাবু ও মেধিহাওর গ্রামের কিছু যুবক তার উপর ক্ষিপ্ত হয়। এর জেরে মঙ্গলবার রাতে পরগনা বাজারের পশ্চিমে টিয়ার খালের বাঁশের সাকো পার হওয়ার সময় একদল দূর্বৃত্তরা তার উপর হামলা করে বলে স্থানীয়রা জানিয়েছেন।

সেখান থেকে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলওয়ার হোসেন জানান, ‘নিহত নুরুল ইসলামের উপর দূর্বৃত্তদের হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশ-পাশ থেকে ৬ জনকে আটক করেছে। নিহত নুরুল ইসলামের লাশ ওসমানী মেডিকেল কলেজ মর্গে রয়েছে এবং তার পরিবারের পক্ষ থেকে মামলার দায়েরের প্রস্তুতি চলছে ।