সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

ইউনি ক্রিকেটে রানার্সআপ হওয়ায় ‘এমইউ ডায়মন্ড টিম’ সংবর্ধিত



ডেস্ক নিউজ:: ঢাকায় দেশের ৩২টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে অনুষ্ঠিত ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট টুর্নামেন্টে রানার্সআপ হওয়ায় সংবর্ধনা পেয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ডায়মন্ড টিম।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এম. হাবিবুর রহমান লাইব্রেরি হলে এ সংবর্ধনা প্রদান করা হয়। মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিবারের পক্ষ থেকে এই সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী। তিনি বলেন, শিক্ষার্থীদের খেলাধুলার ক্ষেত্রে মেট্রোপলিটন ইউনিভার্সিটি সবধরনের সহায়তা করবে।

ভবিষ্যতে মেট্রোপলিটন ইউনিভার্সিটির খেলোয়াড়েরা জাতীয় পর্যায়ে আরো সাফল্য বয়ে আনবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। ইউনি ক্রিকেটে রানার্সআপ হওয়ায় ডায়মন্ড টিমকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পঞ্চাশ হাজার টাকা প্রদানের ঘোষণা দেন ড. তৌফিক।
আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্র্যান্ড আম্বাসেডর জাতীয় ক্রিকেট তারকা রাজিন সালেহ, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নজরুল হক চৌধুরী, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, আইন বিভাগের অধ্যাপক ব্যারিস্টার আরশ আলী, স্পোর্টস ক্লাবের উপদেষ্টা সিএসই বিভাগের অধ্যাপক চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক ড. মোহাম্মদ জামাল উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের পরিচালক (প্রশাসন) ও এমইউ ডায়মন্ড টিমের ম্যানেজার তারেক ইসলাম, স্পোর্টস ক্লাবের উপদেষ্টা সহকারি রেজিস্ট্রার লোকমান আহমদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এমইউ ডায়মন্ড টিম ইউনি ক্রিকেটে রানার্সআপ হয়ে পাওয়া দুই লাখ টাকার প্রাইজমানি এবং ট্রফি মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরীর কাছে হস্তান্তর করে। এ অনুষ্ঠান শেষে এমইউ স্পোর্টস ক্লাবের পক্ষ থেকে ইউনি ক্রিকেটে অংশগ্রহণকারী ডায়মন্ড টিমের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের ক্রেস্ট প্রদান করা হয়।