মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

আমি আমার লক্ষ্যে অটুট রয়েছি: এভ্রিল



বিনোদন ডেস্ক:: জান্নাতুল নাঈম এভ্রিল। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মধ্য দিয়ে পরিচিতি লাভ করেন। বর্তমানে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরইমধ্যে ছোট পর্দার বেশ কিছু নাটকে অভিনয় করে প্রশংসিতও হয়েছেন।

ছোট পর্দার পাশাপাশি মিউজিক ভিডিওতে কাজ করছেন তিনি। সম্প্রতি বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের গাওয়া ‘কসম’ শিরোনামের একটি গানের মডেল হয়েছেন তিনি।

গানটির সুর করেছেন প্লাবন কোরেশি। সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পঙ্কজ। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন ইমন।

আসিফের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? উত্তরে এভ্রিল বলেন, আসিফ ভাই আমার আদর্শ। ভাইয়ার প্রতিবাদী ভাষা আমার ভালো লাগে। যাকে আদর্শ ভাবি তার সঙ্গে কাজ করা অনেক মধুর বলতে হয়।

সত্যি বলতে, ভাইয়ার মধ্যে সব সময় হিরোইজম ভাব থাকে। এছাড়া গানের কথা ও সুর চমৎকার। প্রথম শোনাতেই যে কারো ভালো লাগবে। এই মিউজিক ভিডিওতে দর্শক আমাদের উপস্থিতি গ্রহণ করবে বলে আশা করছি। আসিফের সঙ্গে এর আগেও এভ্রিলকে দেখা গেছে। তবে সেটি পর্দায় নয়। বাল্যবিবাহ রোধে এভ্রিল কাজ করছেন। সামাজিক এই পদক্ষেপে প্রিয় গায়ক আসিফ আকবরের সমর্থনের জন্য ছুটে যান তিনি। পূর্ণ সমর্থনও তিনি পেয়েছেন।

২০২০ সালের মধ্যে এভ্রিলও তার লক্ষ্যে পৌঁছার জন্য কাজ করছেন বলে জানান। এভ্রিল বলেন, আমি ২০২০ সালের মধ্যে স্বপ্ন পূরণ করতে চাই। সেই জন্য আমার অবস্থান আরো শক্ত করা প্রয়োজন মনে করি। আমি আমার লক্ষ্যে অটুট রয়েছি। আমার এই কাজে সবার সহযোগিতা পাবো বলে বিশ্বাস করি। আগামীকাল পাঁচ দিনের জন্য এই ‘স্পিড গার্ল’ উড়াল দেবেন ইন্দোনেশিয়ায়। সেখানে ঈদের নাটকের শুটিং করবেন।

এভ্রিলের ভাষ্য, প্রথমবারের মতো নাটকের শুটিংয়ের জন্য দেশের বাইরে যাচ্ছি। একসঙ্গে তিনটি নাটকের শুটিং করবো। গল্পের প্রয়োজনে ইন্দোনেশিয়ায় নাটকগুলোর চিত্রায়ণ হবে। দেশে ফিরেই আরো কয়েকটি নাটকের শুটিং করার কথা রয়েছে। ঈদের জন্য জনপ্রিয় অভিনেতা অপূর্বর বিপরীতে ‘ফুটবলে প্রেম’ শীর্র্ষক একটি টেলিছবির শুটিং শেষ করেছেন এই এভ্রিল।

এটি নির্মাণ করেছেন এস এ হক অলীক। ছোট পর্দার বাইরে এই মডেল-অভিনেত্রী এখন প্রস্তুতি নিচ্ছেন বড় পর্দার জন্য। কবে এভ্রিলকে চলচ্চিত্রে দেখা যাবে জানতে চাইলে তিনি বলেন, আশা করছি জুন মাসে সবাইকে বড় একটি চমক দিতে পারবো। এখন সেটির প্রস্তুতি নিচ্ছি। তবে কি ধরনের চমক সেটি সম্পর্কে এখন কিছু বলতে চাই না।

আলাপনে এভ্রিলের কাছে জানতে চাওয়া হয় তার তারকাখ্যাতির বিষয়টি। এক বছর আগে ও বতর্মান সময়টাকে কিভাবে দেখছেন? তিনি বলেন, আগে যা খুশি তাই করতাম। এখন সেটি করতে পারি না। কারণ, এখন আমার অনেক ফ্যান আছে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ নানা মাধ্যমে আমাকে ফলো করে। সেই কারণে এই সময়ে আমাকে ভেবে-চিন্তে পা ফেলতে হয়। তবে সবার সঙ্গে মিশতেই আমার ভালো লাগে।