শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বন্যায় সবজি খেত বিনষ্ট, কমলগঞ্জে কাঁচা বাজারে আগুন  » «   পাঁচ জনকে পেছনে ফেলে কামরানের মনোনয়ন জয়: নগরীতে আনন্দ মিছিল  » «   সিলেটে দলীয় সমর্থন আদায়ে আ’লীগ-বিএনপি নেতাদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থীরা  » «   চুনারুঘাটে রাত পোহালেই আমু চা বাগানের শ্রমিকদের নির্বাচন  » «   সিলেটে পুলিশের সাথে ছাত্রদলের সংঘর্ষ: আটক ১৫  » «   ভারতীয় কাশ্মীরে বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   আ’লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   পাঁচ জেলায় সড়কে প্রাণ গেল ৩২জনের  » «   শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামীলীগ: এড শাকী শাহ ফরিদী  » «   আরিফকে মনোনয়ন না দিতে নিজ দলের নেতাকর্মীরা একাট্রা  » «  

রিয়া সেনের শরীরি উষ্ণতায় কুপোকাত সোশ্যাল মিডিয়া



বিনোদন ডেস্ক:: সূচিত্রা সেনের দুই নাতনি রাইমা এবং রিয়া সেনেরর এক ঝলক পাওয়ার জন্য পাপারাৎজিদের ভীর উপচে পরে চারিদিকে।

আজকাল তাদের মিডিয়ার চারপাশে দেখা যায় না বলেই হয়তো এই দুই বোনকে নিয়ে উৎসাহ একটু বেশিই। অবশ্য মিডিয়ার ক্যামেরা রাইমা এবং রিয়া ধরা দেওয়ার আগেই আপডেট পেয়ে যান তাদের ভক্তরা।

বর্তমানে সোশ্যাল নেটওয়র্কিং সাইটে কমবেশি সকলেই বেশ অ্যাক্টিভ। খবরের পাতায় প্রিয় তারকার নিউজ পাওয়ার আগেই তারকারাই নিজেদের আপডেট সময়মত পৌঁছে দেন ভক্তদের কাছে।

তেমনই রিয়া সেনও নিজের প্রতিটি খবরাখবর পোস্ট করেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। সম্প্রতি তার একটি পোস্টে সকলের চক্ষু চড়কগাছ।

সাদা রঙের সরু স্ট্রাইপের আউটফিটে আগুন ধরালেন সাইবার দুনিয়ায়। ছবিটি সম্ভবত ফটোশ্যুটের। নিশ্চিত করে বলা যেতে পারে রিয়ার এই ছবি দেখে লাইকস আর কমেন্টের সংখ্যা তো বাড়ছেই সঙ্গে তাঁর ফলোয়াড়দের দৌড়েও ঢুকে পড়লেন বহু অনুরাগী।

সকলকে তাক লাগিয়ে দেওয়ার মত ছবি আপলোড করার প্রতিযোগীতায় তিনি লম্বা রেসের ঘোড়া। কখনও বিকিনিতে বা কখনও শাড়িতে, বাকি নায়িকাদের থেকে কীভাবে লাইমলাইট কাড়তে হয় সেই সাইবার গেম ভালোই রপ্ত করেছেন রিয়া।

তাই সোনম কাপুরের বিয়ে নিয়ে যেখানে গোটা ভারত উত্তাল সেখানে সকলের নজর কাড়লেন সেই ছবি দিয়ে৷

রিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট একটু উঁকি মারলেই খোঁজ পাওয়া যাবে তার ব্যক্তিগত জীবনের৷ বর এবং বন্ধু-বান্ধব নিয়ে বেশ সুখে শান্তিতেই আছেন নায়িকা। মিডিয়া এবং টলিউড থেকে খানিক দূরত্বে থাকলেও বিয়ের পর নিজের নতুন জীবন নিয়ে মশগুল রিয়া।