মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

চমকে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া, বাদ যাননি দীপিকাও!



বিনোদন ডেস্ক:: একদিকে বলিউড মেতে রয়েছে সোনম কাপুরের বিয়ে নিয়ে। অন্যদিকে আন্তর্জাতিক স্তরে বলিউডের দুই প্রতিনিধি ফের একবার কেড়ে নিলেন খবরের শিরোনাম। বলিউড তথা হলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপডা। এদিন অংশ নেন ‘মেট গালা’-র রেড কার্পেট ইভেন্টে। শুধু তিনি একা নন, তাঁর সঙ্গে ইভেন্টে ছিলেন আরেক বলিউড তারকা দীপিকা।

চমকে দিয়েছে ভক্তদের।প্রিয়াঙ্কা ও দীপিকা দুজনকেই এদিন অসাধারণ সুন্দরী লেগেছে। লালের দুটি ভিন্ন শেডের গাউনে এদিন ধরা দিয়েছেন দুই বলিউড তারকা অভিনেত্রী। এবছরে ‘মেট গালা’-র আসরের থিম ছিল ‘স্বর্গীয় পরী’। আর সেই মত সেজেছিলেন বলিউডের এই দুই তারকা অভিনেত্রী। ইভেন্টে র‌্যাল্ফ লরেনের ডিজাইন করা পোশাকে পরী অবতারে নিজেকে তুলে ধরেন প্রিয়াঙ্কা। কোয়ান্টিকো স্টার প্রিয়াঙ্কা এদিন স্ট্র্যাপলেস বার্গেন্ডি বেলভেট গাউনে মোহময়ী হয়ে উঠেছিলেন। মাথায় ছিল সোনালি মুকুট।

পিছিয়ে ছিলেন না ‘পদ্মাবতী’ দীপিকাও। থিম স্বর্গীয় পরীর বেস যেমন ইভেন্টির থিম ছিল , তেমনই এই ইভেন্টের অন্যতম অংশ হল সেবা। আর সেবার ভাবনাকে মাথায় রেখে সেজেছেন দীপিকা পাড়ুকোন। তিনি সেজেছিলেন নেপালী ডিজাইনার প্রবাল গুরুঙের নক্সা করা পোশাকে। লাল স্লিট গাউন আর স্কারলাট হিলে তিনি ঝড় তোলেন রেড কার্পেটে। এদিন টুইটারে এই দুই বলিউড ডিভার ছবি প্রকাশিত হতেই হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।