শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

নিয়ত আছে আলেমা হওয়ার: হ্যাপি



বিনোদন ডেস্ক:: এক সময়ের আলোচিত নাম ছিল নাজনীন আক্তার হ্যাপি। এখন অবশ্য তিনি নাম বদলে হয়েছেন আমাতুল্লাহ। ক্রিকেটার রুবেলের সঙ্গে সম্পর্ক থেকে শুরু করে মামলা এসব নিয়ে মূলত আলোচনার শীর্ষে ছিলেন তিনি।

তবে কয়েক বছর আগে চলচ্চিত্রাঙ্গন থেকে বিদায় নিয়ে ধর্ম কর্মে মনোনিবেশ করেন নাজনীন আক্তার হ্যাপি। কিছুদিন থেকেই তার বিয়ে নিয়ে নানা গুজব তৈরি হয়েছে। আর তা নিয়েই মুখ খুলেছেন তিনি।

তার ফেসবুক আইডি থেকে জানা গেছে, অনেকেই তার বিয়ের জন্য চিন্তিত, অনেকে নানা রকম জল্পনা কল্পনা করছেন। কেউ আবার গোপনে বিয়ে করার গুজব ছড়াচ্ছেন। এসব বিষয়ে বিরক্ত প্রকাশ করেছেন হ্যাপি।

শুক্রবার দিনের শুরুতে হ্যাপি তার ফেসবুকে লিখেনে, অনেকে আমার বিয়ে নিয়ে খুব চিন্তা ফিকির করছেন! অনেকে নানা রকম কল্পনা-জল্পনা করছেন! কেউ কেউ বলছেন গোপনে বিয়ে করেছি, কেউ কেউ বলছেন বিয়ে করতে যাচ্ছি, কেউ আবার পারলে আমাকে এখনই বিয়ে দিয়ে দেন! আপনাদের বানানো নানারকম সব গল্পে সত্যিই আমি বিরক্ত! সবার উদ্দেশ্যে বলছি।

আমার বিয়ে নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। আমি সম্পূর্ণ মনোযোগ পড়াশোনায় দিতে চাই। এখন ‘মিজান জামাতে’ পড়াশুনা করছি আলহামদুলিল্লাহ! নিয়ত আছে আলেমা হওয়ার, ইফতা পড়ার, যদি আল্লাহ কবুল করেন! আমার জন্য দোয়া করবেন।

আশা করি সবার উত্তর পেয়ে গেছেন। ইতোপূর্বে একবার হ্যাপির আইডি হ্যাক হয়ে বিয়ের গুজব ছড়িয়েছিল। পরে হ্যাপি আরেকটি স্ট্যাটাস দিয়ে তার বিয়ে না হওয়ার কথা জানান।