রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার



বিয়ানীবাজার প্রতিনিধি:: সিলেটের বিয়ানীবাজার উপজেলার রামধা বাজারের করগ্রাম এলাকার মেইন রোডের পাশ থেকে শুক্রবার সকালে এক কাপড় ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

ওই ব্যবসায়ীর নাম সৈবন মিয়া (৬০)। তিনি বিয়ানীবাজার জামান প্লাজার ব্যবসায়ী। চারখাই পুলিশ ফাড়ির সদস্যরা তার লাশ উদ্ধার করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল মুন্সী বলেন, লাশ উদ্ধারের পর তার পরিবারের সদস্যরা লাশ সনাক্ত করেছেন। তার স্ত্রী ও পুত্ররা জানিয়েছেন বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে তিনি বাসা থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন। সন্ধ্যা ৭টায় স্ত্রীর সাথে শেষ কথা হয়।

তিনি বলেন, এ হত্যার পেছনে কে বা কারা জড়িত রয়েছে-আমরা সেটা বের করার চেষ্টা করছি। আমাদের ধারণা তাকে অন্যত্র হত্যা করে এখানে এনে ফেলে দেয়া হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে, ব্যবসায়ী সৈবনের লাশ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা দাসগ্রামস্থ মুশাফির ভিলায় স্বজন ও ব্যবসায়ীরা ছুটে এসেছেন। তার বাসায় স্ত্রী, পুত্র ও স্বজনরা মাতম করছেন। ব্যক্তি জীবনে ব্যবসায়ী সৈবন তিন পুত্রের জনক। তাঁর বাড়ি বড়লেখা উপজেলার ইটাউরী গ্রামে। দীর্ঘদিন থেকে বিয়ানীবাজারে ব্যবসা থাকায় তিনি পৌর এলাকার দাসগ্রামের নিজস্ব বাসায় বসবাস করতেন।