রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

আখালিয়ায় স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাই: আটক ১



স্টাফ রিপোর্ট::  এসএমপি জালালাবাদ থানার আখালিয়া নতুন বাজার এলাকায় শাহজালাল ইনর্ভার সিটি স্কুলের ১০ শ্রেণির ছাত্র  মোঃরুম্মান (১৯) নামের এক ছাএ কে ছুরিকাঘাত করে তার কাছ থেকে ২ হাজার টাকা ও মোবাইল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নগরীর মদীনা মার্কেট থেকে আখালিয়া দামালি পাড়া বাসায় যাওয়ার সময়। ছিনতাইয়ের শিকার হন তিনি। বৃহস্পতি বার রাত ৯.৩০ মিনিটে আখালিয়া নয়াবাজার রোডে এই ঘটনা ঘটে।
মোঃরুম্মান আহমদ শাহজালাল ইনর্ভার সিটি স্কুলের ১০ শ্রেণির ছাত্র ও দামালি পাড়ার মোঃ কমরউদ্দিনের পুএ।
আহত রুম্মান জানান- মদীনা মার্কেট থেকে বই ও বেতনের জন্য বাবা র কাছ থেকে ২ হাজার টাকা নিয়ে দামালি পাড়ায় রিকসা যোগে বাসায় যাচ্ছিলেন। এসময় আখালিয়া নতুন বাজারের একটু সামনে ২ টি মোটরসাইকেল করে ৪ জন ব্যক্তি তার রিকশার গতিরোধ করে ছুরিকাঘাত করে মানি ব্যাগে তাকা ২ হাজার টাকা ও মোবাইল সেট দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়ে যায়। তার চিৎকারে স্নানীয় লোকজন এগিয়ে এলে ছিনতাকারিরা পালানো সময় নাঈম নামে একজন কে দাওয়া করে আটক করে পুলিশে দেন। পরে স্নানীয় কয়েকজন রক্তাত অবস্তায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল ৩য় তলায় ৯ নং ওয়ার্ডে ভর্তি করেন ।
জালালাবাদ থানার অফিসার ইনচার্জ শফিক মিয়া বলেন- ‘বিষয়টি আমি মাত্র শুনেছি। আমাদের কাছে অভিযোগ আসা মাত্র তার যথাযত ব্যবস্থা গ্রহণ করব’।