শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

শাহপরাণ থানা জামায়াতের সেক্রেটারী গ্রেফতার



ডেস্ক নিউজ:: সিলেট শাহপরাণ থানা জামায়াতের সেক্রেটারীকে গ্রেফতার করেছে পুলিশ। শাহপরাণ (রহঃ) থানা পুলিশের বিশেষ অভিযানে একাধিক পরোয়ানাভুক্ত আসামী আব্দুল বাছিত চৌধুরী নাহির কে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার অফিসার ইনচার্জ আখতার হোসেনের নেতৃত্বে উপশহরস্থ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কোতায়ালী থানায় একাধিক মামলা রয়েছে।

কোতোয়ালী জিআর নং-৩৫৫/১২, বিশেষ ক্ষমতা-২৩/১৩, ধারা-১৯০৮ সনের বিস্ফোরক উপদানাবলী আইনের ৩/৪ ও ২। কোতোয়ালী জিআর নং-৩৫৪/১২, ধারা-১৪৭/১৪৮/৩৩২/৩৪৭/১৪৯ এর গ্রেফতারী পরোয়ানাভুক্ত গ্রেফতার করা হয়।