শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বন্যায় সবজি খেত বিনষ্ট, কমলগঞ্জে কাঁচা বাজারে আগুন  » «   পাঁচ জনকে পেছনে ফেলে কামরানের মনোনয়ন জয়: নগরীতে আনন্দ মিছিল  » «   সিলেটে দলীয় সমর্থন আদায়ে আ’লীগ-বিএনপি নেতাদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থীরা  » «   চুনারুঘাটে রাত পোহালেই আমু চা বাগানের শ্রমিকদের নির্বাচন  » «   সিলেটে পুলিশের সাথে ছাত্রদলের সংঘর্ষ: আটক ১৫  » «   ভারতীয় কাশ্মীরে বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   আ’লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   পাঁচ জেলায় সড়কে প্রাণ গেল ৩২জনের  » «   শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামীলীগ: এড শাকী শাহ ফরিদী  » «   আরিফকে মনোনয়ন না দিতে নিজ দলের নেতাকর্মীরা একাট্রা  » «  

ওলামালীগের জুড়ি উপজেলা কমিটি ঘোষণা



বাংলাদেশ আওয়ামী ওলামালীগ মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার পুর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার (২৪ এপ্রিল) এই কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ওলামালীগ।

বাংলাদেশ আওয়ামী ওলামালীগের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ আখতার হোসাইন বুখারী ও সাধারণ সম্পাদক মাওলানা মো. আবুল হাসান শেখ শরীয়তপুরি স্বাক্ষরিত পুর্ণাঙ্গ এ কমিটি ঘোষণা করেন।
ওলামালীগের সুত্রে জানা যায়, আগমী ৩ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে।
জুড়ি উপজেলা কমিটিতে ৩৬জনকে সম্পাদকীয় পদে ও ৩৫জনকে কার্যনির্বাহী সদস্য করে সর্বমোট ৭১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
কমিটিতে সভাপতি পদে হাজী মো. রুস্তুম আলী, সাধারণ সম্পাদক পদে মো. কবির মিয়া ও মো. জামাল হোসেনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়েছে।
নতুন কমিটি সভাপতি হাজী মো. রুস্তুম আলী জানান, কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ আল্লাহ রহমতে আমাদের হাতে যে দায়িত্ব তুলে দিয়েছেন তা যথাযথ পালনের চেষ্টা করব। আমরা সবাই মিলে জুড়ি উপজেলায় বঙ্গবন্ধুর সোনার বাংলা ও শেখ হাসিনার ভিশন টুয়েন্টিওয়ান বাস্তবায়নে সবাইকে নিয়ে কাজ করার সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাল্লাহ। বিজ্ঞপ্তি