শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

ড. জাফর ইকবালের সাথে বেসরকারি শিক্ষক ফোরামের সাক্ষাৎ



শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক, বিশিষ্ট লেখক ড. জাফর ইকবালের সাথে সাক্ষাত করেছে বাংলাদেশ বেসরকারী শিক্ষক-কর্মচারী ফোরাম সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ। ২৫ এপ্রিল বুধবার বিকালে বিশ্ববিদ্যালয়ে এক সৌজন্য সাক্ষাৎ করেন।তারা।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক জ্যোতিষ মজুমদার, জেলা সহ সভাপতি মুহাম্মদ মুয়ীনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাসিত, সদর শাখার সাধারণ সম্পাদক রাসেন্দ্র তালুকদার প্রমুখ।
এ সময় শিক্ষক নেতৃবৃন্দ বেসরকারি শিক্ষকদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

অধ্যাপক ড. জাফর ইকবাল ধৈর্য্য সহকারে শিক্ষকদের সমস্যাগুলো শোনেন। তিনি বলেন, বেসরকারী শিক্ষকদের দাবী অত্যান্ত যৌক্তিক। শিক্ষকদের দাবী আদায়ে আমি সব সময় আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি। আমার পক্ষে যতটুকু করা সম্ভব আমি চেষ্টা করবো।
শেষে জেলা সাধারণ সম্পাদক জ্যোতিষ মজুমদার তার লেখা প্রবন্ধগ্রন্থ ‘স্বপ্ন’ অধ্যাপক ড. জাফর ইকবালকে উপহার দেন। বিজ্ঞপ্তি