শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

‘কুকুর’ পালতে গিয়ে তৃতীয় বউ ছাড়তে হচ্ছে ইমরান খানকে!



বিনোদন ডেস্ক:: পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খানকে ছেড়ে চলে গেছেন তার তৃতীয় স্ত্রী বুশরা মানেকা। টাইমস অব ইসলামাবাদ এই খবর জানিয়ে বলছে, দুজনের মধ্যে ঝগড়ার একপর্যায়ে ক্ষুব্ধ বুশরা এই পদক্ষেপ নেন।

পত্রিকাটির দাবি, বিয়ের অনেক আগ থেকেই ইমরান খান বাড়িতে কুকুর পোষত। বিয়ের আগে বুশরা জানিয়ে দিয়েছেন, তাকে বিয়ে করলে কুকুর ‘শেরুকে’ পোষা যাবে না। শর্ত ভঙ্গ করায় ইমরানকেই ছেড়ে যাচ্ছেন বুশরা।

বুশরার দাবি, কুকুর বাসায় থাকায় তার ইবাদতে ব্যাঘাত ঘটে। যে কারণে তিনি কুকুরকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে ইমরানকে একাধিকবার বললেও তিনি তা শুনছেন না।

স্ত্রীর অভিযোগে ইমরান খান বলেন, অনেক দিন আগেই মারা গিয়েছে শেরু। শুধু কুকুরই নয়! বিয়ের আগেই দুজনের মধ্যে সমঝোতা হয়েছিল যে, তাদের আগের ঘরের কেউ ইমরানের ইসলামাবাদের বাড়িতে খুব বেশি সময় থাকতে পারবে না।

বুশরার আগের ঘরের সন্তান সেই নিয়ম ভেঙে একটু বেশি সময়ই অবস্থান করেন ইমরানের বনি গালার বাংলোয়। এতে ইমরান খুব নাখোশ হন।

অন্যদিকে ইমরান খানের বোন বেশ কিছুদিন ধরে বনি গালায় অবস্থান করছেন এবং ভবনটির সংস্কারকাজের তদারকি করছেন, যেটা কিনা আবার বুশরার পছন্দ নয়। সব মিলিয়ে আপাতত ইমরানের থেকে দূরে চলে গিয়েছেন তিনি।

ফেব্রুয়ারিতে পাকিস্তান তেহরিক ই ইনসাফের চেয়ারম্যান ইমরানের সঙ্গে বিয়ে হয় বুশরা মানেকার। যাকে কিনা ইমরান তার আধ্যাত্মিক গুরু হিসেবে মানেন।

ইমরান খানের প্রথম স্ত্রী ছিলেন জেমাইমা গোল্ডস্মিথ। ১৯৯৫ সালে তাদের বিয়ে হয়। ডিভোর্স হয় ৯ বছর পরেই। ইমরানের দ্বিতীয় বিয়ে হয় টেলিভিশন উপস্থাপিকা রেহাম খানের সঙ্গে। তাদের সংসার অবশ্য মাত্র ১০ মাসই টিকেছিল। নতুন গুজব যদি সত্যি হয়, তবে ডিভোর্সের সময়ের ক্ষেত্রে নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন ইমরান।