সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «   ওসমানীনগরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক  » «   সিলেট-১: শেষবেলায় আ’লীগের চমক ড. ফরাসউদ্দিন না কামরান  » «   ছাত্রদল থেকে ছাত্রলীগে অনুপ্রবেশকারী রানা আহমদ রুনু’র অপকর্ম  » «   ফলো আপ: কমলগঞ্জের মহিলার লাশ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করেছে  » «  

‘কুকুর’ পালতে গিয়ে তৃতীয় বউ ছাড়তে হচ্ছে ইমরান খানকে!



বিনোদন ডেস্ক:: পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খানকে ছেড়ে চলে গেছেন তার তৃতীয় স্ত্রী বুশরা মানেকা। টাইমস অব ইসলামাবাদ এই খবর জানিয়ে বলছে, দুজনের মধ্যে ঝগড়ার একপর্যায়ে ক্ষুব্ধ বুশরা এই পদক্ষেপ নেন।

পত্রিকাটির দাবি, বিয়ের অনেক আগ থেকেই ইমরান খান বাড়িতে কুকুর পোষত। বিয়ের আগে বুশরা জানিয়ে দিয়েছেন, তাকে বিয়ে করলে কুকুর ‘শেরুকে’ পোষা যাবে না। শর্ত ভঙ্গ করায় ইমরানকেই ছেড়ে যাচ্ছেন বুশরা।

বুশরার দাবি, কুকুর বাসায় থাকায় তার ইবাদতে ব্যাঘাত ঘটে। যে কারণে তিনি কুকুরকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে ইমরানকে একাধিকবার বললেও তিনি তা শুনছেন না।

স্ত্রীর অভিযোগে ইমরান খান বলেন, অনেক দিন আগেই মারা গিয়েছে শেরু। শুধু কুকুরই নয়! বিয়ের আগেই দুজনের মধ্যে সমঝোতা হয়েছিল যে, তাদের আগের ঘরের কেউ ইমরানের ইসলামাবাদের বাড়িতে খুব বেশি সময় থাকতে পারবে না।

বুশরার আগের ঘরের সন্তান সেই নিয়ম ভেঙে একটু বেশি সময়ই অবস্থান করেন ইমরানের বনি গালার বাংলোয়। এতে ইমরান খুব নাখোশ হন।

অন্যদিকে ইমরান খানের বোন বেশ কিছুদিন ধরে বনি গালায় অবস্থান করছেন এবং ভবনটির সংস্কারকাজের তদারকি করছেন, যেটা কিনা আবার বুশরার পছন্দ নয়। সব মিলিয়ে আপাতত ইমরানের থেকে দূরে চলে গিয়েছেন তিনি।

ফেব্রুয়ারিতে পাকিস্তান তেহরিক ই ইনসাফের চেয়ারম্যান ইমরানের সঙ্গে বিয়ে হয় বুশরা মানেকার। যাকে কিনা ইমরান তার আধ্যাত্মিক গুরু হিসেবে মানেন।

ইমরান খানের প্রথম স্ত্রী ছিলেন জেমাইমা গোল্ডস্মিথ। ১৯৯৫ সালে তাদের বিয়ে হয়। ডিভোর্স হয় ৯ বছর পরেই। ইমরানের দ্বিতীয় বিয়ে হয় টেলিভিশন উপস্থাপিকা রেহাম খানের সঙ্গে। তাদের সংসার অবশ্য মাত্র ১০ মাসই টিকেছিল। নতুন গুজব যদি সত্যি হয়, তবে ডিভোর্সের সময়ের ক্ষেত্রে নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন ইমরান।