সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «   ওসমানীনগরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক  » «   সিলেট-১: শেষবেলায় আ’লীগের চমক ড. ফরাসউদ্দিন না কামরান  » «   ছাত্রদল থেকে ছাত্রলীগে অনুপ্রবেশকারী রানা আহমদ রুনু’র অপকর্ম  » «   ফলো আপ: কমলগঞ্জের মহিলার লাশ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করেছে  » «  

বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশগুলোর রোল মডেল: শিক্ষামন্ত্রী



গোলাপগঞ্জ প্রতিনিধি:: সিলেটের গোলাপগঞ্জে পৃথক অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন বাংলাদেশ এখন আর আগের জায়গায় নেই। অনেক পরিবর্তন সাধিত হয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশগুলোর রোল মডেল হিসাবে বিবেচিত হচ্ছে।

বুধবার সকালে উপজেলা ঢাকাদক্ষিণ-মঙ্গলবাজার (পাহাড়লাইন) সড়কে পাঁচ কোটি বাইস লক্ষ টাকা ব্যয়ে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন আওয়ামীলীগ ক্ষমতায় গেলে ইসলাম থাকবে না বলে যারা প্রচার করে তারা মতলববাজ। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। এরা ইসলামের কথা বলে দেশকে এক নম্বর দূর্নীতিবাজ দেশ উপহার দিয়েছিল।

মন্ত্রী উপজেলার দাউদপুর-ভাদেশ্বর রাস্তার মেরামত ও সংস্কার কাজ, ঢাকাদক্ষিণ-দাউদপুর রাস্তার মেরামত ও সংস্কার কাজ, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ-কানিশাইল রাস্তার মেরামত ও সংস্কার কাজ, ভাদেশ্বর মীরগঞ্জ, মানিকোনা ও ফেঞ্চুগঞ্জ রাস্তার উন্নয়ন কাজ, মীরগঞ্জ দাখিল মাদ্রাসার নতুন একাডেমিক ভবনের উদ্বোধন, মীরগঞ্জ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্ভোধন ও নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে রাস্তার মেরামত, সংস্কার, উন্নয়ন এবং নতুন ভবনের উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন করেন।

তিনি এসময় বলেন আওয়ামীলীগ সরকারের আমলে দেশের উন্নয়ন ক্রমান্বয়ে বাড়ছে। উন্নয়নের ধারা অব্যাহত থাকায় জাতিসংঘ বাংলাদেশকে উন্নয়নশীল দেশ হিসাবে স্বীকৃতি প্রধান করেছে।

শিক্ষামন্ত্রীর সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগীরে দপ্তর সম্পাদক আকবর আলী ফখর, গোলাপগঞ্জ প্রেসক্লাব’র সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ, আল এমদাদ উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি রোটারিয়ান মঞ্জুর আহমদ, লক্ষ্মীপাশা ইউপি সাবেক চেয়ারম্যান মাহমুদ আহমদ প্রমুখ।