শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সাধারণ সভা সম্পন্ন



সিলেট কম্পিউটার ব্যবসায়ীদের সর্ববৃহৎ সংগঠন সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সাধারণ সভা নগরীর জিন্দাবাজার গ্যালারীয়া মার্কেটের পাচ তলায় অনুষ্ঠিত হয়।
সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সভাপতি এমএম সিদ্দিক সুহেদ এর সভাপতিত্বে ও সেক্রেটারী এএসএমজি কিবরীয়ার পরিচালনায় শুরুতে পবিত্র কুরআনে তেলাওয়াত করেন সাইফুল ইসলাম সুমন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ-সভাপতি মো. জয়নুল আক্তার চৌধুরী, সভায় মুক্ত আলোচনায় সাধারণ ব্যবসায়ীরা কম্পিউটার ব্যবসায় ব্যবসায়ীক স্বার্থ সংরনের জন্য একটি নীতিমালা প্রনয়নের জোড় দাবী জানান।

কম্পিউটার ব্যবসায় খুচরা ও পাইকারী মূল্যের সম্মন্বয় সাধন ও ব্যবসায়ীক সুষ্ট প্রচারনা ও নানাবিদ বিষয় নিয়ে মুক্ত আলোচনা করা হয়। সভায় বিষয়টি বিবেচনায় এনে ৭ সদস্যের একটি কমিটি গঠন করে আগামী ২ মাসের মধ্যে সবার কাছে গ্রহণযোগ্য একটি ব্যবসায়ীক নীতিমালা প্রণয়নের আশ্বাস দেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি আসাদ আহমদ স্বপন, জয়েন্ট সেক্রেটারী আশিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইয়াহহিয়া তানজিল, কোষাধ্য হারুনুর রশিদ, প্রচার সম্পাদক মোঃ আলাল আহমদ, সদস্য পার্থ চৌধুরী ও উপদেষ্টা মুজিবুর রহমান স্বাধীন।

এছাড়াও সিলেটে অবস্থানরত ডিস্টিবিউটর প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ ও সিলেটের প্লানেট আরাফ কম্পিউটার সিটি, করিম উল্লাহ কম্পিউটার মার্কেট, কাজি ম্যানশন কম্পিউটার মার্কেট, গ্যালারিয়া কম্পিউটার মার্কেট, কানিজ প্লাজা ও সুরমা মার্কেটের সর্বস্থরের কম্পিউটার ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি