শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সাধারণ সভা সম্পন্ন



সিলেট কম্পিউটার ব্যবসায়ীদের সর্ববৃহৎ সংগঠন সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সাধারণ সভা নগরীর জিন্দাবাজার গ্যালারীয়া মার্কেটের পাচ তলায় অনুষ্ঠিত হয়।
সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সভাপতি এমএম সিদ্দিক সুহেদ এর সভাপতিত্বে ও সেক্রেটারী এএসএমজি কিবরীয়ার পরিচালনায় শুরুতে পবিত্র কুরআনে তেলাওয়াত করেন সাইফুল ইসলাম সুমন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ-সভাপতি মো. জয়নুল আক্তার চৌধুরী, সভায় মুক্ত আলোচনায় সাধারণ ব্যবসায়ীরা কম্পিউটার ব্যবসায় ব্যবসায়ীক স্বার্থ সংরনের জন্য একটি নীতিমালা প্রনয়নের জোড় দাবী জানান।

কম্পিউটার ব্যবসায় খুচরা ও পাইকারী মূল্যের সম্মন্বয় সাধন ও ব্যবসায়ীক সুষ্ট প্রচারনা ও নানাবিদ বিষয় নিয়ে মুক্ত আলোচনা করা হয়। সভায় বিষয়টি বিবেচনায় এনে ৭ সদস্যের একটি কমিটি গঠন করে আগামী ২ মাসের মধ্যে সবার কাছে গ্রহণযোগ্য একটি ব্যবসায়ীক নীতিমালা প্রণয়নের আশ্বাস দেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি আসাদ আহমদ স্বপন, জয়েন্ট সেক্রেটারী আশিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইয়াহহিয়া তানজিল, কোষাধ্য হারুনুর রশিদ, প্রচার সম্পাদক মোঃ আলাল আহমদ, সদস্য পার্থ চৌধুরী ও উপদেষ্টা মুজিবুর রহমান স্বাধীন।

এছাড়াও সিলেটে অবস্থানরত ডিস্টিবিউটর প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ ও সিলেটের প্লানেট আরাফ কম্পিউটার সিটি, করিম উল্লাহ কম্পিউটার মার্কেট, কাজি ম্যানশন কম্পিউটার মার্কেট, গ্যালারিয়া কম্পিউটার মার্কেট, কানিজ প্লাজা ও সুরমা মার্কেটের সর্বস্থরের কম্পিউটার ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি