শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

উর্বশীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন পান্ডিয়া



বিনোদন ডেস্ক:: হার্দিক পান্ডিয়ার প্রেম নিয়ে বেশ কিছুদিন ধরেই কানাঘষা চলছে। কয়েকদিন আগে শোনা গিয়েছিল, সুইডিশ নায়িকা এলি আভরামের সঙ্গে ডেট করছেন তিনি। এবার জানা গেল, বলিউড ললনা উর্বশী রৌতেলার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভারতীয় তারকা ক্রিকেটার। এক পার্টিতে হাতেনাতে ধরা পড়েছেন তারা।

পার্টিতে উপস্থিত এক ব্যক্তি স্পট বয় অনলাইনকে জানান, সেখানে হার্দিক-উর্বশী দীর্ঘক্ষণ খোশগল্প করেছেন। গভীর মনোযোগ দিয়ে একে অপরের কথা শুনেছেন। চারদিকে হই-হুল্লোড় হচ্ছে, তাতে বিন্দুমাত্র কান ছিল না। বেশিরভাগ সময় একসঙ্গে কাটিয়েছেন। সারাক্ষণ একে অন্যতে মজে ছিলেন। খানিক পর পরই খুনসুটিতে মেতেছেন।

ভারতীয় শিল্পপতি গৌতম সিংহানিয়ার বাড়ির এক পার্টিতে হার্দিক ও তার ভাই ক্রুনাল পান্ডিয়ার সঙ্গে পরিচয় হয় হেট স্টোরি ৪ খ্যাত অভিনেত্রী উর্বশীর। এরপর থেকে দুজনের হৃদ্যতা বেড়েছে। চলছে মন দেয়া-নেয়া।

বলিউড সুন্দরী-ক্রিকেটারদের মাখামাখি নতুন কিছু নয়। গুণী অভিনেত্রী শর্মিলা ঠাকুর থেকে শুরু করে হালের আনুশকা শর্মা, সাগরিকা ঘাটকেও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ক্রিকেটার। জোর গুঞ্জন, তাদের পথেই হাঁটতে চলেছেন বি-টাউন তরুণী উর্বশী। তাতে নাকি জোরালো সম্মতি আছে পান্ডিয়ার।

এর আগে এলির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন্ হার্দিক। গত মাসেও তাদের একসঙ্গে একাধিকবার দেখা গেছে। গত বছর ডিসেম্বরে ক্রুনালের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন তিনি।