শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

উর্বশীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন পান্ডিয়া



বিনোদন ডেস্ক:: হার্দিক পান্ডিয়ার প্রেম নিয়ে বেশ কিছুদিন ধরেই কানাঘষা চলছে। কয়েকদিন আগে শোনা গিয়েছিল, সুইডিশ নায়িকা এলি আভরামের সঙ্গে ডেট করছেন তিনি। এবার জানা গেল, বলিউড ললনা উর্বশী রৌতেলার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভারতীয় তারকা ক্রিকেটার। এক পার্টিতে হাতেনাতে ধরা পড়েছেন তারা।

পার্টিতে উপস্থিত এক ব্যক্তি স্পট বয় অনলাইনকে জানান, সেখানে হার্দিক-উর্বশী দীর্ঘক্ষণ খোশগল্প করেছেন। গভীর মনোযোগ দিয়ে একে অপরের কথা শুনেছেন। চারদিকে হই-হুল্লোড় হচ্ছে, তাতে বিন্দুমাত্র কান ছিল না। বেশিরভাগ সময় একসঙ্গে কাটিয়েছেন। সারাক্ষণ একে অন্যতে মজে ছিলেন। খানিক পর পরই খুনসুটিতে মেতেছেন।

ভারতীয় শিল্পপতি গৌতম সিংহানিয়ার বাড়ির এক পার্টিতে হার্দিক ও তার ভাই ক্রুনাল পান্ডিয়ার সঙ্গে পরিচয় হয় হেট স্টোরি ৪ খ্যাত অভিনেত্রী উর্বশীর। এরপর থেকে দুজনের হৃদ্যতা বেড়েছে। চলছে মন দেয়া-নেয়া।

বলিউড সুন্দরী-ক্রিকেটারদের মাখামাখি নতুন কিছু নয়। গুণী অভিনেত্রী শর্মিলা ঠাকুর থেকে শুরু করে হালের আনুশকা শর্মা, সাগরিকা ঘাটকেও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ক্রিকেটার। জোর গুঞ্জন, তাদের পথেই হাঁটতে চলেছেন বি-টাউন তরুণী উর্বশী। তাতে নাকি জোরালো সম্মতি আছে পান্ডিয়ার।

এর আগে এলির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন্ হার্দিক। গত মাসেও তাদের একসঙ্গে একাধিকবার দেখা গেছে। গত বছর ডিসেম্বরে ক্রুনালের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন তিনি।