মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

ইসলামী ঐক্যজোটের অফিস উদ্বোধন অনুষ্ঠানে বেগম খালেদা’র মুক্তির দাবী



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্বাচন কমিশন কর্তৃক নিবন্ধিত রাজনৈতিক দল বাংলাদেশ ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগর’ (নিবন্ধন নং-৩২) এর অফিস সিলেট নগরীর সুরমা মার্কেটস্থ ৩য় তলায় উদ্বোধন করা হয়।

অফিস উদ্বোধন উপলক্ষে গত ২১ এপ্রিল শনিবার আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সিলেট মহানগর নবনির্বাচিত সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হকের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারী হাফিজ আব্দুল মালিক ও জেলা সেক্রেটারী মাওলানা রফিক বিন সিকান্দর এর যৌথ পরিচাললনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব।

তিনি বলেন, অবাধ ও সুষ্ঠ নির্বাচনের জন্য সকল দলের অংশগ্রহণে গ্রহণযোগ্য জাতীয় নির্বাচনের জন্য সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। অবাধ ও সুষ্ঠ জাতীয় নির্বাচনে ওলামা মাশায়েকগণ সহ সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি আরো বলেন, ২০ দলীয় জোটকে ধবংস করতে স্বৈরাচারী সরকার বিভিন্ন ভাবে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সেদিকে সচেতন থেকে ইসলামী ঐক্যজোট সহ সকল ইসলামী দলগুলোকে সোচ্চার হতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল হক জালালাবাদী। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা সহ-সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম শিকদার, মাওলানা সালেহ আহমদ, মাওলানা আব্দুল করিম হক্কানী, সুনামগঞ্জ জেলা আহবায়ক মাওলান মোজাম্মেল হক, সহ সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মসউদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মুফতি আনোয়ারুল হক, অর্থ সম্পাদক হাফিজ আব্দুস সবুর, প্রচার সম্পাদক মাওলানা জুবায়ের আহমদ আনসারী, সহ প্রচার সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল ওয়াদুদ, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, সহ সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আব্দুল জলিল, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজ আব্দুল আলিম, অফিস সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম মিরাজ, জেলা নির্বাহী সদস্য ইলিয়াস বিন রিয়াছত, জাহির উদ্দিন, দিলদার হোসেন, রুহেল আহমদ, মহানগর সহ সভাপতি মাওলানা আ ফ ম কামাল চৌধুরী, মাওলানা নূরুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মুহিবুর রহমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা শামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মনিরুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ আব্দুল করিম, অর্থগ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, প্রচার সম্পাদক মাওলানা আব্দুল্লাহ, সহ প্রচার সম্পাদক হাফিজ মাহমুদুল হাসান, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন, অফিস সম্পাদক হাফিজ মাওলানা এনাম আহমদ, মাষ্টার মোহাম্মদ আলী প্রমুখ। আলোচনা সভা শেষে ২০ দলীয় জোট নেত্রীর কারামুক্তি ও তার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন জেলা সভাপতি আলহাজ¦ হাফিজ মাওলানা নওফল আহমদ। বিজ্ঞপ্তি