সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

নগরী থেকে রিভলবারসহ দুই অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার



ডেস্ক রিপোর্ট:: সিলেট নগরীর এয়ারপোর্ট এলাকা থেকে একটি বিদেশী রিভলবার ও একটি সিএনজি অটোরিক্সাসহ দুই পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হচ্ছে-শরিয়তপুরের নরিয়া থানার কাঠুপুলি ডালি বাড়ী গ্রামের মৃত বেলাল ঢালির ছেলে এবং বর্তমানে আম্বরখানা গোয়াইটুলার কাদির মিয়ার ভাড়াটিয়া মোঃ সুমন আহম্মদ ডালি ওরফে কার্লোস (২৪) এবং সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের ভাটপাড়া গ্রামের বাসিন্দা মো: সিরাজুর রহমানের ছেলে ও বর্তমানে নগরীর চৌকিদেখীর আনোয়ারা মতিন চক্ষু হাসপাতালের বাসিন্দা মোঃ ইয়ামিন ইসলাম (২৪)।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসএমপির এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে এয়ারপোর্ট থানাধীন চৌকিদেখী এলাকার সিলেট সিটি কর্পোরেশন এর ৬নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে পাকা রাস্তার উপর থেকে একটি বিদেশী রিভলবার ও একটি সিএনজি অটোরিক্সাসহ দুই পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃতরা বিভিন্ন সময়ে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র নিয়ে আসে এবং তাদের নিজ হেফাজতে রেখে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে। এছাড়াও গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত সন্ত্রাসী এবং ছিনতাইকারীদের নিকট অস্ত্র বিক্রয় করে আসছিল বলে স্থানীয় লোকজন জানায়। উদ্ধারকৃত রিভলবার, সিএনজি ও গ্রেফতারকৃত আসামীদেরকে এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।