শুক্রবার, ২৫ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বাংলাদেশ ভবনের উদ্বোধন করলেন হাসিনা ও মোদি  » «   দেড় কোটি টাকা আত্মসাৎ: ওসমানীর সাবেক উপ-পরিচালক ডা. ছালামসহ তিনজনের বিরুদ্ধে মামলা  » «   কান্দিগাঁ ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা  » «   সাংবাদিকদের সম্মানে ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরীর ইফতার মাহফিল  » «   জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে: দিলদার হোসেন সেলিম  » «   ৬০ পিস ইয়াবা সহ দুই বিক্রেতাকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল  » «   কমলগঞ্জে অপরাধ ও মাদকপাচার রোধে বিজিবির সভা, ইফতার মাহফিল  » «   বালাগঞ্জের পল্লীতে যুবক খুনের ঘটনায় মামলা দায়ের  » «   কমলগঞ্জে দরিদ্র চা শ্রমিক সন্তানকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এইচএসসি ভর্তিতে আর্থিক সহায়তা প্রদান  » «  

স্ত্রীকে ‘অপূর্ব সুন্দরী’ বলে বিরাটের উচ্ছ্বাস



বিনোদন ডেস্ক:: বিয়ের পর কয়েক মাস পেরিয়ে গেছে। তবু স্ত্রীর প্রতি মুগ্ধতার এতটুকু কমতি নেই বিরাট কোহলির।

স্ত্রী আনুশকা শর্মা বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী। ছবির শুটিং নিয়ে ব্যস্ততার শেষ নেই।

অন্যদিকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ব্যস্ততারও শেষ নেই।

ফলে দুজনের মধ্যে নিয়মিত দেখাও হয় না। কিন্তু সবসময় একে অপরকে স্মরণ করেন। সামাজিকমাধ্যমে পোস্ট করা ছবিতে দেখা যায় একের প্রতি অন্যের বাঁধভাঙা উচ্ছ্বাস।

এরই ধারাবাহিকতায় এবার ইনস্টাগ্রামে বিরাট কোহলি যুগল ছবি পোস্ট করেছেন। এর ক্যাপশনে ‘কী অপূর্ব সুন্দরী, আমার প্রাণের ভালোবাসা ’ লিখে ট্যাগ করেছেন আনুশকাকে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএল নিয়ে ব্যস্ত বিরাট। আনুশকাও সুই ধাগা ছবির শুটিংয়ে আছেন। তবে ব্যস্ততার মধ্যেও বেঙ্গালুরুতে গিয়ে বিরাটের সঙ্গে সময় কাটিয়েছেন আনুশকা।