শুক্রবার, ২৫ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
দেড় কোটি টাকা আত্মসাৎ: ওসমানীর সাবেক উপ-পরিচালক ডা. ছালামসহ তিনজনের বিরুদ্ধে মামলা  » «   কান্দিগাঁ ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা  » «   সাংবাদিকদের সম্মানে ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরীর ইফতার মাহফিল  » «   জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে: দিলদার হোসেন সেলিম  » «   ৬০ পিস ইয়াবা সহ দুই বিক্রেতাকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল  » «   কমলগঞ্জে অপরাধ ও মাদকপাচার রোধে বিজিবির সভা, ইফতার মাহফিল  » «   বালাগঞ্জের পল্লীতে যুবক খুনের ঘটনায় মামলা দায়ের  » «   কমলগঞ্জে দরিদ্র চা শ্রমিক সন্তানকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এইচএসসি ভর্তিতে আর্থিক সহায়তা প্রদান  » «   দিরাইয়ে লুটের মামলার আসামী সালা উদ্দিন জেলহাজতে  » «  

আইনি জটিলতায় খানখান দুই খান



বিনোদন ডেস্ক:: হরিণ শিকারের মামলায় আপাতত চিন্তামুক্ত সালমান খান। কিন্তু কিং খানের কপালে চিন্তার ভাঁজ। একের পর আইনি সমস্যায় খানখান হতে হচ্ছে বলিউডের কিং খানকে।

সালমান খানের পর এবার বেশ ভালোভাবেই আইনি জটিলতায় ফাঁসতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। বিপুল সম্পত্তি নিয়েই এখন বিপদে আছেন তিনি। খবর কলকাতা২৪এর।

চলতি বছরের প্রথমদিকে শাহরুখ খান তার আলিবাগের ‘দেজা ভূ ফার্ম হাউস’ নিয়ে একটি আইনি নোটিশ পান।

জানা যায়, শাহরুখ চাষযোগ্য এই জমিটি কেনার সময় প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি জমিটি চাষাবাদের জন্যই কিনেছেন। কিন্তু পরবর্তীতে সেখানে বিলাসবহুল একটি ফার্ম হাউস তৈরি করেন। যেখানে বিভিন্ন সময় পার্টিও হয়।

বিষয়টি ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্টের নজরে আসতেই তারা তদন্ত শুরু করে। যার রেশ গড়ায় আদালত পর্যন্ত। কিন্তু সরকারপক্ষের আইনজীবীর বক্তব্য অনুয়ায়ী, এই মুহূর্তে মামলাটি আদালতে পেশ হচ্ছে না। তবে এই বছরের শেষের দিকেই শুরু হবে মামলা।

আদালতের এই সিদ্ধান্তের জেরে আপাতত বেশ অস্বস্তিতে শাহরুখ এবং তার পরিবার। কারণ ওই সময়ই মুক্তি পাবে তার বহুপ্রতিক্ষীত ছবি ‘জিরো’। ফলে আদালতের রায় যদি তার বিপক্ষে যায় তাহলে তার প্রভাব পড়বে বক্স অফিসেও। যদিও জমিটি তার পরিবারের সদস্যদের নামেই কেনা।