শুক্রবার, ২৫ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বাংলাদেশ ভবনের উদ্বোধন করলেন হাসিনা ও মোদি  » «   দেড় কোটি টাকা আত্মসাৎ: ওসমানীর সাবেক উপ-পরিচালক ডা. ছালামসহ তিনজনের বিরুদ্ধে মামলা  » «   কান্দিগাঁ ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা  » «   সাংবাদিকদের সম্মানে ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরীর ইফতার মাহফিল  » «   জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে: দিলদার হোসেন সেলিম  » «   ৬০ পিস ইয়াবা সহ দুই বিক্রেতাকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল  » «   কমলগঞ্জে অপরাধ ও মাদকপাচার রোধে বিজিবির সভা, ইফতার মাহফিল  » «   বালাগঞ্জের পল্লীতে যুবক খুনের ঘটনায় মামলা দায়ের  » «   কমলগঞ্জে দরিদ্র চা শ্রমিক সন্তানকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এইচএসসি ভর্তিতে আর্থিক সহায়তা প্রদান  » «  

কানাইঘাটে প্রবাসি নিহতের ঘটনায় ডাকাতের স্ত্রী আটক:অস্ত্র উদ্ধার



কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে ডাকাতদের গুলিতে প্রবাসী ইফজাল উদ্দিন নিহতের ঘটনায় ডাকাত দুলালের স্ত্রীকে অাটক করেছে পুলিশ। এসময় পাইগানের ৫রাউন্ড গুলি, একটি পিস্তল ও বিপুল পরিমান ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
গত বুধবার দিবাগত রাতে উপজেলার সদর ইউপির ছোটদেশ আগফৌদ গ্রামের আব্দুল জলিলের বাড়িতে একদল ডাকাত ঘরের গ্রীলের তালা ও দরজা ভেঙ্গে পরিবারের সদস্যদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে বেধে রাখে। ডাকাতরা মালামাল লুট করতে থাকার এক পর্যায়ে পরিবারের সদস্যদের শোর চিৎকারে নিহত ইফজাল উদ্দিন ঘুম থেকে জেগে ডাকাতদের একাই প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে হত্যা করে।

নিহতের বাবা আব্দুল জলিল বাদী হয়ে কানাইঘাট থানায় গত বৃহস্পতিবার অজ্ঞাতনামা ডাকাতদের আসামী করে থানায় মামলা দায়ের করেছেন, মামলা নং- ১৪।