মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

নগরী থেকে রবিউল ইসলাম নামের এক ব্যক্তি নিখোঁজ



ডেস্ক নিউজ:: সিলেট নগরী থেকে রবিউল ইসলাম (২০) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছে।

গত ১৭ এপ্রিল সিলেট নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটে মোবাইল ফোন ক্রয় করতে এসে সে নিখোঁজ হয়। সে গোয়াইনঘাট থানার মোহাম্মদপুর গ্রামের মোঃ আলকাছ মিয়ার ৬ষ্ট ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, রবিউল ইসলাম আনুমানিক বিকেল ৫টায় ০১৭০৩০৯৫১৭১২ নাম্বার থেকে ফোন করে জানায় সে বাড়িতে আসছে। ২ ঘন্টা পর তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখোজি করে তার কোন সন্ধান পাওয়া যায় নি। তার গায়ের রং ফর্সা। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল জিন্স প্যান্ট ও হলুদ হাফ হাতা গেঞ্জি। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালী মডেল সাধারণ ডায়রী নং- ১৫৫১, তাং- ১৯/০৪/১৮। কেহ তার সন্ধান পেয়ে থাকলে ০১৭৫৯-৪৩৯৮৩৫, ০১৭১২-৯৮৯০২৪ নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ জানানো হয়।