মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

কমলগঞ্জে অন্তসঃত্তা গৃহবধুর গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ থেকে:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের এক অন্তসঃত্ত্বা গৃহবধুর গলায় ফাঁস লাগানো অবস্হায় মরদেহ উদ্ধার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জের চঠিয়া এলাকার আবুল মিয়ার স্ত্রী পাচ মাসের অন্তসঃত্ত্বা সাইফুল বেগম (৩৫) গত বুধবার দিবাগত রাত অনুমানিকক আড়াইটার দিকে বাড়ীর পেছনের বারিন্দার চালার মধ্যে গলায় গামছা পেচিয়ে আত্নহত্যা করেন।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকাল এগারো টায় সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে এসআই আব্দুস শহীদ ও এএসআই তফাজ্জল হোসেন সহ পুলিশের একটি দল ঘটনাস্হলে গিয়ে গৃহবধুর মরদেহ উদ্ধার করে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে মায়ের ফাঁস লাগানোর জায়গায় দাড়িয়ে বড় ছেলে শিপু আহমেদ (১২) মা, মা, বলে বিলাপ করছিল।ছেলেটির কান্না দেখে এলাকার পাড়া পড়শীরা শান্তনা দেওয়ার ভাষা যেন হারিয়ে ফেলেছেন।

স্হানীয়রা জানায়,পারিবারিক কলেহের জের ধরেই এটি হত্যা বা আত্নহত্যার এ ঘটনা ঘটতে পারে।

এ ব্যপারে কমলগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মোঃ নজরুল ইসলামের সাথে আলাপকালে তিনি জানান,সংবাদ পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে আসলে বুঝা যাবে, এটি হত্যা নাকি আত্নহত্য।