শুক্রবার, ২৫ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বাংলাদেশ ভবনের উদ্বোধন করলেন হাসিনা ও মোদি  » «   দেড় কোটি টাকা আত্মসাৎ: ওসমানীর সাবেক উপ-পরিচালক ডা. ছালামসহ তিনজনের বিরুদ্ধে মামলা  » «   কান্দিগাঁ ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা  » «   সাংবাদিকদের সম্মানে ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরীর ইফতার মাহফিল  » «   জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে: দিলদার হোসেন সেলিম  » «   ৬০ পিস ইয়াবা সহ দুই বিক্রেতাকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ  » «   সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল  » «   কমলগঞ্জে অপরাধ ও মাদকপাচার রোধে বিজিবির সভা, ইফতার মাহফিল  » «   বালাগঞ্জের পল্লীতে যুবক খুনের ঘটনায় মামলা দায়ের  » «   কমলগঞ্জে দরিদ্র চা শ্রমিক সন্তানকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এইচএসসি ভর্তিতে আর্থিক সহায়তা প্রদান  » «  

শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক



ডেস্ক নিউজ:: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল।

তার নাম মো. বাবুল হোসেন (৩৯)। তিনি কুমিল্লার বুড়িচং থানার হায়দ্রাবাদ গ্রামের ক্যাপ্টেন (অব.) মাইনুল হোসেনের পুত্র।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে শ্রীমঙ্গলের জোড়াপুল এলাকা থেকে বুধবার রাত পৌণ ৮টার দিকে র‌্যাব সদস্যরা আটক করে।

এ সময় তার কাছ থেকে ৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বাবুলকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সহকারি পরিচালক (মিডিয়া), সহকারি পুলিশ সুপার নাহিদ হাসান।