মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের ফেয়ারওয়েল



ডেস্ক নিউজ:: নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ইংরেজি বিভাগের ৬ষ্ট, ৭ম ও ৮ম ব্যাচের শিক্ষার্থীদের শিক্ষা সমাপনী উপলক্ষে ১৯ এপ্রিল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ইংলিশ কাউন্সিলের উদ্যোগে এক ফেয়ারওয়েল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ শামসুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার সৈয়দ গোলাম কিবরিয়া, প্রফেসর ডাঃ রঞ্জিত কুমার দে, সহযোগী অধ্যাপক মোঃ তানভীর আহমেদ চৌধুরী, নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ইংরেজি বিভাগের প্রাক্তন অধ্যাপক এবং বর্তমান এম সি কলেজের অধ্যাপক ড. আফরোজা খানম।

ইংলিশ কাউন্সিলের সদস্য জামিল ও মিশুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবুল কালাম আজাদ। শিক্ষার্থীদের মধ্যে স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন আব্দুল্লাহ ফারুক, মিজানুর রহমান, গোলাম কিবরিয়া ও রাহুল ঘোষ ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বিদায়ী শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত ও সফলতা কামনা করেন এবং বিদায়ী শিক্ষার্থীদের এই ইউনিভার্সিটির এম্ব্যাসেডর উল্লেখ করে বলেন ভবিষ্যত জীবনে তাদের সফলতা নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সফলতা। বিদায়ী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষা জীবনের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করেন।

অতিথিবৃন্দ সকল বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরিশেষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ইংলিশ কাউন্সিল এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।