মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

বিএনপি দলীয় পুরুষ ও মহিলা কাউন্সিলর সাথে বদরুজ্জামান’র মতবিনিময়



ডেস্ক নিউজ:: আসন্ন সিলেট সিটি নির্বাচনকে সামনে রেখে বিএনপির দলীয় পুরুষ ও মহিলা কাউন্সিলারদের সাথে মত বিনিময় করেছেন সম্ভাব্য মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিম।

বুধবার সন্ধ্যায় তাঁর শাহী ঈদগাহস্থ বাসভবনে উক্ত সভা অনুষ্ঠিত হয়। এতে বিএনপি দলীয় পুরুষ ও মহিলা কাউন্সিলারবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় কালে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেন- আসন্ন সিটি নির্বাচনকে সামনে রেখে আমি দীর্ঘদিন থেকে প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবে।

আর দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ী করতে দলীয় কাউন্সিলার হিসেবে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। আমি নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে আমার দলীয় কাউন্সিলারদের জন্য কাজ করতে আমি দৃঢ় প্রতিজ্ঞ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাউন্সিলার প্যানেল মেয়র-১ রেজাউল হাসান কয়েস লোদী, ১০নং ওয়ার্ড কাউন্সিলার ও প্যানেল মেয়র-২ এডভোকেট সালেহ আহমদ চৌধুরী, সংরক্ষিত আসনের কাউন্সিলার ও প্যানেল মেয়র-৩ এডভোকেট রুখশানা বেগম শাহনাজ, ৬নং ওয়ার্ডের কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, ১৪নং ওয়ার্ড কাউন্সিলার নজরুল ইসলাম মুনিম, ১৯নং ওয়ার্ড কাউন্সিলার দিনার খান হাসু, ২২নং ওয়ার্ড কাউন্সিলার সৈয়দ মিসবাহ উদ্দিন, ২১নং ওয়ার্ড কাউন্সিলার আব্দুর রকিব তুহিন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলার সিকান্দার আলী, ১৮নং ওয়ার্ডের কাউন্সিলার এবিএম জিল্লুর রহমান উজ্জল, ২নং ওয়ার্ডের কাউন্সিলার রাজিক আহমদ, ১নং ওয়ার্ডের কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলার সালেহা কবির শেপী প্রমুখ।