সোমবার, ২১ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

বিয়ানীবাজারে সাবেক ক্রিকেটার ডালিমের মাতৃবিয়োগ: বিশিষ্টজনের শোক



বিয়ানীবাজার সংবাদদাতা:: বিয়ানীবাজার ক্রিকেট লীগের (বিসিএল) অন্যতম পরিচালক, সাবেক কৃতি ক্রিকেটার খালেদ আহমদ ডালিমের আম্মা নেওয়া বেগম (৬৩) আর নেই।

আজ বুধবার বিকাল ৪টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ২ কন্যা, পুত্রবধু, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে মরহুমার জানাজার নামাজ আগামীকাল সকাল ১০টায় ছোটদেশ বায়তুল জান্নাহ মসজিদ (ওয়াব আলী দোকান সংলগ্ন ) প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। পরে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে খালেদের আম্মার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন কবির, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, তথ্য ও গবেষণা সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি কামিল আহমদ, বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও বার্তা২৪ টেলিভিশনের চেয়ারম্যান সাংবাদিক ছাদেক আহমদ আজাদ, সাধারণ সম্পাদক শাহীন আলম হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক মাছুম আহমদ, ৫২ বাংলা টিভির পরিচালক সাংবাদিক শাবুল আহমেদ প্রমুখ।

পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, গত ১১ এপ্রিল ভোরে খালেদের আম্মা সিলেটের একটি বাসায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। সাথে সাথে তাকে পার্কভিউ মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে গত সোমবার এয়ার এম্বুলেন্স করে উন্নত চিকিৎসারর জন্য ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় আল্লাহর হুকুমে তিনি আজ পরকালে পাড়ি জমান।