রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

জেলা প্রশাসকের সাথে অটোরিক্সা মালিক সমিতির মতবিনিময়



অবৈধ অটোরিক্সা (সিএনজি) বন্ধের দাবীতে
ডেস্ক নিউজ:: সিলেট জেলায় রেজিস্ট্রেশন বিহীন অবৈধ অটোরিক্সা (সিএনজি) ও অন্যান্য জেলার গাড়ী অবাধে চলাফেরা ও পুলিশ হয়রানী বন্ধের দাবীতে ১৮ এপ্রিল বুধবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান এর সাথে মতবিনিময় করেছেন সিলেট জেলা অটোরিক্সা (সিএনজি) মালিক সমিতি রেজি: নং- চট্ট-২৭৮৫ এর নেতৃবৃন্দ।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সিলেট জেলা অটোরিক্সা (সিএনজি) মালিক সমিতির সভাপতি শাহ দিলওয়ার, সহ সভাপতি জামিল আহমদ লিটন, ইকবাল আহমদ শিহাব, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক জালাল আহমদ, মোঃ বুলবুল, দপ্তর সম্পাদক ছাব্বির আহমদ, প্রচার সম্পাদক মোঃ আনছার আলী, কল্যাণ সম্পাদক মোঃ বেলাল আহমদ, কার্যনির্বাহী সদস্য আব্দুল কুদ্দুছ এহিয়া, সদস্য জাকির খাঁন, জাবেদ আহমদ, টুকেরবাজার উপ-কমিটির সম্পাদক সোনা মিয়া, সহ সম্পাদক এহিয়া, শাহপরান উপ-কমিটির সম্পাদক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, রেল গেইট উপ-কমিটির সভাপতি ওহাব মিয়া, কোষাধ্যক্ষ সেলিম আহমদ, চন্ডিপুল উপ-কমিটির সভাপতি এমদাদুর রহমান, সম্পাদক সাহেদুর রহমান সাহেদ, জালালপুর উপ-কমিটির সভাপতি মোস্তাকিম আলী সেলিম, সহ-সভাপতি ফলিক মিয়া, কদমতলী উপ-কমিটর সভাপতি নজরুল ইসলাম তালুকদার, দিলওয়ার হোসেন চৌধুরী, গোলাপগঞ্জ উপ-কমিটির সভাপতি এমদাদুল হক, সম্পাদক বেলাল আহমদ প্রমুখ। এছাড়াও অন্যান্য কমিটির নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন।

সমিতির নেতৃবৃন্দ রেজিস্ট্রেশন বিহীন ও অন্যান্য জেলা যেমন সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার অটোরিক্সা (সিএনজি) সিলেট শহরে ও পাশর্^বর্তী এলাকায় অবৈধ চলাচল বন্ধ করণ ও পুলিশ হয়রানী বন্ধ এবং বৈধ স্ট্যান্ড স্থাপনের দাবী প্রকাশ করে বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক নুমেরী জামান ধৈর্য্যসহকারে তাদের বক্তব্য শোনেন এবং তাদের দাবীর সাথে একমত পোষণ করে বিভিন্ন দপ্তরে লিখিত নির্দেশ প্রেরণ সহ ভ্রাম্যমান আদালত পরিচালনার আশ্বাস প্রদান করেন।