মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চাঁদ দেখা সাপেক্ষে সৌদি আরবে আজ ৯ জিলহজ পালিত হলো পবিত্র হজ  » «   কমলগঞ্জে পরকিয়ার জেরে পাষন্ড স্বামীর হাতে প্রাণ গেল এক গৃহবধুর !  » «   বিয়ানীবাজার থানায় বিত্তশালীদের মামলা রেকর্ড, দিনমজুরের মা লাঞ্ছিত!  » «   ধর্মপাশায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «  

ওসমানী হাসপাতালে আবারও চিকিৎসা সামগ্রি দিলেন প্রবাসী বদরুল আমিন



ডেস্ক নিউজ:: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আবারও চিকিৎসা সামগ্রি প্রদান করলেন ব্রিটিশ মেডিকেল ডোনার টু বাংলাদেশের চিফ এডভাইজার বদরুল আমিন।

বুধবার দুপুরে তিনি ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একে মাহবুবুল হকের হাতে চিকিৎসা সামগ্রি আনুষ্ঠানিকভাবে তুলে দেন।

ওই সময় বদরুল আমিন জানান, তিনি বঙ্গবন্ধু মেডিকেল, বারডেমসহ দেশের অন্তত একশ হাসপাতালে গরীব-অসহায় রোগীদের চিকিৎসায় ব্যবহারের জন্য ব্যক্তিগতভাবে বিদেশ থেকে আমদানীকৃত চিকিৎসা সরঞ্জামগুলো দান করে আসছেন। এতে দেশের মানুষের জন্য কিছু করতে পারার তৃপ্তি পান।

বুধবার ওসমানী হাসপাতালে তিনি দুটি নেব্যুলাইজার মেশিন, একটি হ্যান্ড হেল্প পালস অক্সিমিটার, একটি ফিটাল ডপলার, দুটি স্পিগমো ম্যানোমিটার, দুটি স্টেথস্কোপ, একটি ইনসেক্টোকাটার ও একটি মাইক্রোওভেন দান করেন। গত বছরের মার্চ মাসে তিনি অসুস্থ হয়ে ওসমানী হাসপাতালে চিকিৎসা নেন। এই সময় সাধারণ রোগীদের জন্য এই চিকিৎসা সামগ্রির প্রয়োজনীয়তা অনুভব করেন বলে জানান বদরুল আমিন।

চিকিৎসা সামগ্রি প্রদানকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. দেবপদ রায়, সহকারী পরিচালক (অর্থ) ডা. আলাউদ্দিন আহমেদ, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. এএফএম নাজমুল ইসলাম, একই বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মনিরুজ্জামান আহমদ ও ডা. শিশির রঞ্জন চক্রবর্তী, গাইনী বিভাগের সহকারী অধ্যাপক ডা. নাসিমা আক্তার, মেডিসিন বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আবু নঈম মোহাম্মদ, গাইনী বিভাগের আবাসিক চিকিৎসক ডা. সঞ্চিতা রানী সিনহা, মেডিসিন বিভাগের রেজিস্টার ডা. আবু সালেহ মো. সায়েম, সহকারী রেজিস্টার ডা. মো. হাবিবুর রহমান মৃধা, ডা. ইশতিয়াক বখত, ডা. সাজ্জাদ মাহমুদ, ডা. তানভিরুল হক ভূঞা, আইএসও ডা. ইব্রাহিম খলিল টিপু, সেবা তত্ত্বাবধায়ক শিউলী আক্তার, ওয়ার্ড ইনচার্জ নমিতা সরকার, অনিমা রেলী, পিএটু পরিচালক মোহাম্মদ রুহুল আমিন, কলিম উদ্দিন লোদী, নার্সিং কর্মকর্তা ইসরাইল আলী সাদেক, ওয়ার্ড মাস্টার রওশন হাবিব, নাসির উদ্দিন, আব্দুল জব্বার, ইমরান হোসেন, ইসমাইল হোসেন প্রমুখ।
ওসমানী হাসপাতালের পরিচালক মাহবুবুল হক বলেন, সরঞ্জামগুলো অস্বচ্ছল রোগীদের চিকিৎসা সেবাদানে সহযোগিতায় আসবে।