বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

অসহায় নারীদের কল্যাণে কাজ করছে সুরমা পাড়ের যুব সংঘ –মেয়র আরিফ



‘‘সমাজের নিপীড়িত ও নাগরিক সুযোগ সুবিধা বঞ্চিত অসহায় নারীদের কল্যাণে কাজ করছে সুরমা পাড়ের সামাজিক যুব সংঘ। নারীদের স্বাবলম্ভী করে তুলতে এ সংগঠনটি তাদের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রেখেছে। সংগঠনের সফল কার্যক্রম আরো গতিশীল করার লক্ষে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সাহায্যে ও সহযোগিতার হাত প্রসারিত করা হবে’’।

ঙ্গলবার বিকেল ৪ টায় সিলেট সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের কদমতলীতে সুরমা পাড়ের সামাজিক যুব সংঘ ২৬নং ওয়ার্ড এর মহিলা সভানেত্রী মোছাঃ জোসনা আক্তার’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন আহমদ এবং হাবিবুর রহমান হাবিব’র যৌথ পরিচালনায় সুরমা পাড়ের সামাজিক যুব সংঘ সিলেট জেলার উদ্যোগে বাংলা নববর্ষ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক, মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগরের সভাপতি ও সাংবাদিক ড.আ.ন.ম জামান চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক ও মহানগর আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হেলাল বক্স, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেট’র প্রেসিডেন্ট রোটারিয়ান হাজী তৌফিক বক্স লিপন, ১৪ নং ওয়ার্ড’র সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী ও সুরমা পাড়ের উপদেষ্টা হাজী হাবিবুর রহমান মজলাই, ২৬নং ওয়ার্ড’র সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মোঃ মঈন উদ্দিন, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড’র সম্ভাব্য মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মোছাম্মদ ছামিরুন নেছা, সুরমা পাড়ের সামাজিক যুব সংঘের জেলা সভাপতি আব্দুল জলিল আহমদ, সহ সভাপতি শাহজাহান আহমদ (লিটন), সংগঠনের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ও সাংবাদিক মো: ফখরুল ইসলাম শান্ত, মহানগর বিএনপি নেতা আলাউর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক উজ্জল রঞ্জন চন্দ, এস আর টাওয়ারের সত্তাধিকারী মোঃ রিয়াজ মিয়া, একতা সামাজিক যুব সংগঠনের যুগ্ম-আহবায়ক ইছাক আহমদ, সুরমা পাড়ের শিববাড়ী জৈনপুর আঞ্চলিক কমিটির সভাপতি আবুল বসর, জেলা সদস্য ফরহাদ আহমদ, ফারজানা আক্তার নাম্মী, ২৫ নং ওয়ার্ডের সভানেত্রী কাজল বেগম, ২৬নং সহ সভাপতি বেবী বেগম, সম্পাদক আলেয়া আক্তার, সাংগঠনিক সম্পাদক ফাতেমা বেগম, বরইকান্দি ইউপির ৯নং ওয়ার্ডের সুরমা পাড়ের সভানেত্রী শাবানা আক্তার, এছাড়াও অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন শিউলী আক্তার, রুজিনা বেগম, মমতাজ বেগম প্রমূখ। প্রেস-বিজ্ঞপ্তি।